২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

খালেদা জিয়ার মুক্তি দাবি করলেন কণ্ঠশিল্পী ন্যান্সী

খালেদা জিয়ার মুক্তি দাবি করলেন কণ্ঠশিল্পী ন্যান্সী - ছবি : নয়া দিগন্ত

কারারুদ্ধ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি জানিয়ে জনপ্রিয় কন্ঠশিল্পী নাজমুন মনিরা ন্যান্সী বলেছেন, বর্তমান সরকার দেশের জনগনকে এক ঘরে করে রেখেছে। তিনি বলেন, ‘একটি মিথ্যা মামলায় তিনবারের সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে জেলে আটকে রাখা হয়েছে। তার ছেলে তারেক রহমানকে দেশে আসতে দেয়া হচ্ছে না। মামলা-হামলায় দেশে অচলবস্থা সৃষ্টি করে রাখা হয়েছে। আমরা সবাই খালেদা জিয়ার মুক্তি চাই। সবাই এক সাথে আওয়াাজ দিলে সরকার দাবি মেনে নিতে বাধ্য হবে।

শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে রোববার অ্যাডভোকেট তারেক স্মৃতি অডিটরিয়ামে ময়মনসিংহ দক্ষিণ জেলা জাতীয়তাবাদী যুবদল আয়োজিত এক আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তব্য প্রদানকালে তিনি এসব কথা বলেন। যুবদল নেতা অ্যাডভোকেট দিদারুল ইসলাম রাজু ও রিয়াজুল কবীর মামুনের সঞ্চালনায় যুবদলের জেলা সভাপতি শামীম আজাদের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা সভাপতি সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন। বক্তব্য রাখেন নগর বিএনপির সভাপতি অধ্যাপক এ কে এম শফিকুল ইসলাম, জেলা যুগ্ম-সম্পাদক কাজী রানা, কন্ঠশিল্পী নাজমুন মনিরা ন্যান্সী, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জেলা সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূরুল হক, গৌরিপুর উপজেলা চেয়ারম্যান আহম্মেদ তায়েবুর রহমান হিরন, বিএনপি নেতা শেখ আজিজ, শ্রমিকদলের জেলা সভাপতি আবু সায়িদ, সাধারণ সম্পাদক মফিদুল ইসলাম মোহন, কোতয়ালী যুবদলের সভাপতি শহীদুল ইসলাম, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি তানভীরুল ইসলাম টুটুল প্রমুখ।


আরো সংবাদ



premium cement
যুক্তরাষ্ট্রকে বিশ্বরাজনীতির মঞ্চ থেকে সরিয়ে আনতে চান ট্রাম্প : বাইডেন কলিং ভিসায় প্রতারণার শিকার প্রবাসী দেশে ফেরার সময় মারা গেলেন চট্টগ্রামে পুলিশ হেফাজতে দুদক কর্মকর্তার মৃত্যু ভারতীয় ৫২৭ খাদ্যপণ্যে ক্যান্সার সৃষ্টিকারী রাসায়নিক পেয়েছে ইইউ তীব্র তাপদাহের জন্য দায়ী অবৈধ সরকার : মির্জা আব্বাস অনলাইন ক্লাসে যাচ্ছে জবি : বন্ধ থাকবে পরীক্ষা ইউরোপ ও কিরগিজস্তানগামী শ্রমিকদের বহির্গমন ছাড়পত্রে অনিয়ম চুয়েট বন্ধ ঘোষণা : ভিসি অফিসে ক্ষুব্ধ শিক্ষার্থীদের তালা এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু

সকল