২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ঈশ্বরগঞ্জে স্ত্রী খুনের ঘটনায় স্বামী আটক

-

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে স্ত্রী খুনের ঘটনায় স্বামী জহিরুলকে আটক করা হয়েছে। রোববার ভোরে বাড়িতে আসলে গ্রামবাসী তাকে আটক করে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে পুলিশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশের কাছে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী খুনের ঘটনা স্বীকার করেছে জহিরুল।
এলাকাবাসী জানায়, শনিবার সকালে স্ত্রী মুর্শিদাকে হত্যা করে কিশোরগঞ্জের ভৈরবে স্বপরিবারে পালিয়ে যায় স্বামী জহিরুল। রোববার ভোরে জহিরুল বাড়ি থেকে মালামাল নিতে আসলে গ্রামবাসী তাকে আটক করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে জহিরুলকে থানায় নিয়ে আসে। এঘটনায় মুর্শিদার বাবা মো. আব্দুল খালেক বাদী হয়ে জহিরুল সহ ৪জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করে।
ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বদরুল আলম খান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার ঘটনা স্বীকার করেছে জহিরুল। তাকে ময়মনসিংহ আদালতে প্রেরণ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল