২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভালুকায় এক ব্যক্তি খুন : আটক ১

-

ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়া চৌরাস্তা এলাকায় বুধবার রাতে সাইফুল ইসলাম (৪০) নামে এক ব্যক্তিকে কুপিয়ে খুন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে একটি ধানক্ষেতের পানি সেচের ড্রেন থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে। ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে পুলিশ সবুজ (৩০) নামে একজনকে আটক করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার ডাকাতিয়া মধ্যপাড়া গ্রামের নব্বেছ আলীর ছেলে ছাইফুল ইসলাম ১৪/১৫ বছর দুবাই চাকরী করে ৪/৫ বছর পূর্বে দেশে আসেন। পরে তিনি এলাকায় সুদের ব্যবসা শুরু করেন।

বুধবার সন্ধ্যায় পরিবারের সাথে তিনি ইফতার করে বাড়ি থেকে বের হয়ে যান এবং রাত পর্যন্ত বাড়ি না ফেরায় তার মোবাইলে যোগাযোগ করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার সকালে এলাকাবাসী বাড়ির কাছেই ধানক্ষেতের পানি সেচের ড্রেনে একটি লাশ পড়ে থাকতে দেখে এগিয়ে গেলে ছাইফুল ইসলামের লাশ সনাক্ত করে নিহতের পরিবার ও পুলিশে খবর দেয়। দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ মর্গে প্রেরণ করে।
নাম প্রকাশে অনিচ্ছুক এলাকার বেশ কয়েকজন লোক জানান, ওই গ্রামের মংস ব্যবসায়ী এবং নিহত সাইফলের মামাতো ভাই জামালের সাথেও সুদের টাকার লেনদেন ছিল এবং কিছুটা বিরোধও ছিল। সুদের ব্যবসার টাকা লেনদেনকে কেন্দ্র করেই সে খুন হতে পারে।
স্থানীয় ওয়ার্ড মেম্বার মো: মিজানুর রহমান পালোয়ান জানান, নিহত সাইফুল ইসলাম দেশে এসে সুদের ব্যবসা শুরু করে। তার ৯ মাসের একটি ছেলেও আছে। কিন্তু তাকে উপর্যপরী কুপিয়ে খুন করবে এমন সত্রুতা কারো সাথে ছিলো কিনা এলাকাবাসি ভাবতেই পারছেনা। কারণ সে ছিল খুবই সহজ সড়ল প্রকৃতির ছেলে। এতাদিন বিদেশ থেকে সে শুধু তার বাড়িটিই করেছে, আর কিছুই করতে পারেনি। তবে সবুজ নামে স্থানীয় এক ছেলে সাইফুলকে বাবা বলে ডাকতো এবং তার সাথে টাকা দেনদেনের বিষয় ছিল। ঘটনার পর সন্দেহ হওয়ায় সবুজকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে।
ভালুকা মডেল থানার ওসি (তদন্ত) মাজহারুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এবং মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী গাজায় ইসরাইলি গণহত্যা বন্ধে বিশ্ববাসীকে সোচ্চার

সকল