১৬ ডিসেম্বর ২০১৯

আবার বিয়ের সিদ্ধান্ত নিলেন মিথিলা

আবার বিয়ের সিদ্ধান্ত নিলেন মিথিলা - ছবি : সংগৃহীত

আবারো বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন মিথিলা। ছোট পর্দার অভিনয়, মডেলিং ও উপস্থাপনায় জনপ্রিয়তা পাওয়া এই তারকার কাজিন সঙ্গীতশিল্পী অর্ণব খবরটি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আগামি ডিসেম্বরে ভারতের নির্মাতা সৃজিত মুখার্জি আর মিথিলার বিয়ের সম্ভাবনা রয়েছে। চলতি বছর মার্চ থেকে মিথিলা আর সৃজিতের প্রেমের খবর বেশ আলোচিত হচ্ছে।

সৃজিত-মিথিলার বিয়ে সংক্রান্ত খবর প্রকাশ হয়েছে ভারতের প্রভাবশালী দৈনিক টাইমস অব ইন্ডিয়ার বাংলা বিভাগেও। সেখানে অবশ্য বিয়ের তারিখ উল্লেখ করা হয়েছে ২২ ফেব্রুয়ারি। সৃজিতের একজন ঘনিষ্ঠ বন্ধুর উদৃতি দিয়ে এই খবর প্রকাশ করা হয়েছে।

তবে বিয়ের ব্যপারে মিথিলাও সৃজিত কেউই প্রকাশ্যে কিছু বলেননি। মিথিলার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে। তবে অর্ণব বলেছেন, গত শুক্রবার ঢাকায় এসেছিলেন সৃজিত মুখার্জি। রোববার সকালে আবার ফিরে গেছেন। ওই সময় বিয়ের বিষয়টি নিয়ে আলোচনা হয়েছে।

গত বেশ কিছুদিন ধরেই সৃজিত ও মিথিলাকে একসাথে ঘুরতে দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এই সংক্রান্ত কিছু ছবিও প্রকাশ হয়েছে। কিন্তু সম্প্রতি বাংলাদেশী আরেক নির্মাতার সাথে মিথিলার ব্যক্তিগত কিছু ছবি প্রকাশ হলে সৃজিতের সাথে সম্পর্ক নিয়ে দ্বিধা দ্বন্দ্ব তৈরী হয়ে ছিলো। নিন্দুকেরা বলছেন ওই দ্বিধা দ্বন্দ্ব দূর করতেই দ্রুত বিয়ের সিদ্ধান্ত নিলেন মিথিলা-সৃজিত।

এর আগে ২০০৬ সালের ৩ আগস্ট মিথিলার বিয়ে হয়ে ছিলো সংগীতশিল্পী তাহসান খানের সাথে। ২০১৭ সালের জুলাই মাসে তাদের বিচ্ছেদ হয়ে যায়।

 


আরো সংবাদ




hacklink Paykwik Paykasa
Paykwik