২২ নভেম্বর ২০১৯

কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক নিয়ে মুখ খুললেন নোবেল

‘সা রে গা মা পা’ খ্যাত গায়ক মাইনুল ইসলাম নোবেলের বেশকিছু নগ্ন ও আপত্তিকর ছবি সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

শাহরিন সুলতানা নামের এক ফেসবুক অ্যাকাউন্ট থেকে প্রকাশ করা হয় ছবিগুলো। সেইসঙ্গে নোবেলের বিরুদ্ধে প্রেম ও সর্বস্ব লুটের অভিযোগ আনা হয় ওই ফেসবুক অ্যাকাউন্ট থেকে। পোস্টে উল্লেখ করা হয়, গোপালগঞ্জে থাকার সময় থেকে নোবেলের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এমনকি বিয়ের প্রলোভন দেখিয়ে নোবেল তার শারীরিক সম্পর্কেও মিলিত হয় বলে অভিযোগ।

তবে কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্কের অভিযোগ অস্বীকার করলেন নোবেল। সম্প্রতি একটি সাক্ষাতকারে নোবেল বলেন, বর্তমানে যে কোনও ছবি এডিট করা যায়। তাকে নিয়ে যে ছবিগুলি প্রকাশ করা হয়েছে, সেগুলি সব এডিট করা। শুধু তাই নয়, যিনি ছবিগুলি প্রকাশ করেছেন, বর্তমানে তার কোনও হদিশ নেই। 

মিথ্যা অভিযোগ প্রচার করে তার ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে বলে দাবি করেন নোবেল।


আরো সংবাদ

আজানের মধুর আওয়াজ শুনতে ভিড় অমুসলিমদের (২৫৪৫৭)ধর্মঘট প্রত্যাহার : কী কী দাবি মেনে নিয়েছে সরকার (২০৯৩৪)মানবতাকে জয়ী করেছে পাকিস্তান : রাবিনা ট্যান্ডন (১৯৪৬৭)কম্বোডিয়ায় কাশ্মির ইস্যুতে বক্তব্য, প্রতিবাদ করায় ঘাড় ধাক্কা দিয়ে বের করা হলো বিজেপি নেতাকে (১৯১৮৮)ব্যাংকে ফোন দিয়ে তদবির করে ‘ছাত্রলীগ সভাপতি’ আটক (৯৮৭১)আবারো রুশ-চীনা অস্ত্র কিনবে ইরান, আশঙ্কা যুক্তরাষ্ট্রের (৯৭৬৩)৪ ভারতীয়কে জাতিসঙ্ঘের সন্ত্রাসী তালিকাভূক্ত করবে পাকিস্তান (৯৫৮৪)৩৫ বর্গ কিলোমিটার এলাকা নিয়ে নেপাল-ভারত তুমুল বিরোধ (৯৩৪৩)গৃহশিক্ষক বিয়েতে বাধা দেয়ায় ছাত্রীর আত্মহত্যা (৯০৫০)ইলিয়াস কাঞ্চনকে যে কারণে সহ্য করতে পারেন না বাস-ট্রাক শ্রমিকরা (৯০১৪)