২৩ ফেব্রুয়ারি ২০১৯

সোনু নিগম গুরুতর অসুস্থ হাসপাতালে ভর্তি

সোনু নিগম হাসপাতালে ভর্তি। তার চোখ মুখ একেবারে ফুলে গিয়েছে। জানা গিয়েছে, গায়ক উড়িষ্যার জয়পুরে গিয়ে সামুদ্রিক খাবার খেয়েছিলেন। আর তার পরেই তার এমন অবস্থা হয়। তার একটি ছবি পোস্ট করেছেন সোনু।

সেখানে ৪৫ বছর বয়সী গায়ক জানিয়েছেন, সোমবার এলার্জিতে তার অবস্থা এতটাই খারাপ হয়ে গিয়েছিল যে নানাবতী হাসপাতালে ভর্তি হতে হয়। সোনুর শ্বাসকষ্টও শুরু হয়ে গিয়েছিল। সেই ছবিতেই দেখা যাচ্ছে সোনুর চোখ-মুখ এলার্জির জন্য কতটা ফুলে গিয়েছে। অবস্থার গুরুত্ব কতখানি বোঝানোর জন্য তিনি জানিয়েছেন, ‘পরিস্থিতি আরও খারাপ হতে পারতো, যদি না তিনি দ্রুত হাসপাতালে যেতেন।’

তবে তিনি জানিয়েছেন, জয়পুরে তার পারফর্ম্যান্স খুবই ভাল হয়েছে এবং সে জন্য তিনি ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের ধন্যবাদও জানিয়েছেন।

‘কখনও কোনও এলার্জিকে খাটো করে দেখবেন না। আমি সামান্য সামুদ্রিক খাবার খেয়েছিলাম। তাতেই এই অবস্থা। যদি বাড়ির কাছে নানাবতী হাসপাতাল না থাকতো, আমার শ্বাসকষ্টে দমবন্ধ হয়ে যেত। এটা আমাদের সকলের জন্য একটা শিক্ষা। আপনারা সকলে সুস্থ থাকুন’- লিখেছেন সোনু নিগম।

সোনু তার টিম এবং চিকিৎসকদেরও ধন্যবাদ জানিয়ে লিখেছেন, ‘জয়পুরে আমি পারফর্ম করতে পারতাম না যদি না চিকিৎসকেরা এবং আমার মিউজিশিয়ান ও টেকনিশিয়ান পরিবার পাশে থাকতো।’

সোনু নিগম জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ক। তিনি ৮টি ভাষায় অজস্র গান গেয়েছেন। হিন্দি, তামিল, এবং মারাঠি ভাষায় তার অসামান্য সব গান রয়েছে।


আরো সংবাদ

Hacklink

ofis taşıma Instagram Web Viewer

canli radyo dinle

Yabanci Dil Seslendirme