২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

যে কারণে ফেসবুককে বিদায় বললেন ন্যান্সি

নাজমুন মুনিরা ন্যান্সি - সংগৃহীত

অন্য শিল্পী বা তারকারা যখন সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেদেরকে আরো বেশি সম্পৃক্ত করতে চাইছেন তখন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে নিজেকে গুটিয়ে নিচ্ছেন। সামাজিক যোগাযোগমাধ্যমের প্রতি এই সংগীতশিল্পীর বরাবরই একটা অনীহা ছিল। ভক্ত ও পরিচিতজনদের সঙ্গে যোগাযোগ রক্ষা করার জন্য ফেসবুকে অ্যাকাউন্ট রয়েছে ন্যান্সির। সেখানে তার কাজের হালনাগাদ তথ্যও তুলে ধরতেন। তবে সাম্প্রতিক সময়ে ফেসবুক তার কাছে বিরক্তির বলে মনে হয়েছে।

আর তাই গতকাল বৃহস্পতিবার থেকে ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ করে দিয়েছেন তিনি। ফেসবুক অ্যাকাউন্ট বন্ধ প্রসঙ্গে বলেন, ফেসবুকে সময় অপচয় হয়। প্রাইভেসিও থাকে না। তাই বিদায় নিলাম।’

দুই মেয়ে ও স্বামীকে নিয়ে ন্যান্সি স্থায়ীভাবে ময়মনসিংহ থাকেন। এর আগে তার স্বামীর সাথে আলাদা থাকছেন বলে গণমাধ্যমে খবর বেড়িয়েছিল। তবে এখন স্বামীর সাথেই থাকছেন বলে গণমাধ্যমকে জানিয়েছেন এই শিল্পী।

২০১১ সালের মুহাম্মদ মোস্তফা কামাল রাজের ‘প্রজাপতি’ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়ে প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেন তিনি।

দেখুন:

আরো সংবাদ



premium cement
সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি

সকল