১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আইয়ুব বাচ্চুকে স্মরণ করল এয়ারটেল

আইয়ুব বাচ্চুকে স্মরণ করল এয়ারটেল -

প্রয়াত কিংবদন্তি রকস্টার আইয়ুব বাচ্চুর অজানা গল্প নিয়ে শ্রদ্ধা নিবেদন করেছে বন্ধুদের #১ নম্বর নেটওয়ার্ক এয়ারটেল। জনপ্রিয় সঙ্গীতশিল্পী পার্থ বড়–য়া, মানাম আহমেদ, মাকসুদুল হক, তন্ময় তানসেন, বাপ্পা মজুমদার ও লাবু রহমানের কাছ থেকে আইয়ুব বাচ্চুর এসব গল্প সংগ্রহ করেছে অপারেটরটি।
বাংলাদেশের কিংবদন্তি রকস্টার, জনপ্রিয় সঙ্গীতশিল্পী, কম্পোজার এবং এলআরবি ব্যান্ডের প্রতিষ্ঠাতা আইয়ুব বাচ্চু গত ১৮ অক্টোবর, ২০১৮ আমাদের ছেড়ে যান।
কিংবদন্তিতুল্য এই শিল্পী সম্পর্কে তারকাদের মতামত শুনতে সঙ্গীতপ্রেমীরা এয়ারটেলবায ফেসবুক পেজে (facebook.com/ airtelbuzz) এবং ইউটিউব পেজে (youtube.com/ airtelbuzz) ভিজিট করতে পারেন।
এ ভিডিওটিতে জনপ্রিয় সঙ্গীত শিল্পীরা ব্যক্তিগতভাবে আইয়ুব বাচ্চুর সাথে কাজ করার বিভিন্ন গল্প ও অভিজ্ঞতা বর্ণনা করেছেন। এয়ারটেলের তরুণ বন্ধুরা অনুপ্রেরণামূলক এসব গল্পের মাধ্যমে উৎসাহ পেতে পারেন। চলচ্চিত্রের গল্পগুলো তরুণদের গঠনমূলক জিনিসের প্রতি আরো আকৃষ্ট করতে সাহায্য করবে বলে অপারেটরটির প্রত্যাশা। এয়ারটেল আশা করে এই উদ্যোগের মাধ্যমে তরুণদের মধ্যে আইয়ুব বাচ্চুর সঙ্গীত প্রতিভার প্রতি শ্রদ্ধা অটুট রাখতে সাহায্য করবে।
রবির ব্র্যান্ড এয়ারটেল সম্পর্কে :
ভারতী এন্টারপ্রাইজের একটি আন্তর্জাতিক ব্র্যান্ড ‘এয়ারটেল’ গ্রাহকসংখ্যার দিক থেকে বিশ্বের তৃতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। ২০১৬ সালের ২৮ জানুয়ারি মালয়েশিয়ার আজিয়াটা গ্রুপ ও ভারতের ভারতী এন্টারপ্রাইজ বাংলাদেশে পরিচালিত তাদের কার্যক্রম একীভূতকরণের বিষয়ে একমত হয়। এরপর উচ্চ আদালতের সম্মতিক্রমে একীভূত কোম্পানি হিসেবে ১৬ নভেম্বর, ২০১৬ থেকে বাণিজ্যিক কার্যক্রম শুরু করে রবি। রবি-এয়ারটেল একীভূতকরণের অংশ হিসেবে এয়ারটেলকে তার একটি ব্র্যান্ড হিসেবে পরিচালিত করার অনুমোদন পেয়েছে রবি, ০১৬ নম্বর সিরিজ ব্যবহারকারী গ্রাহকরা এয়ারটেল ব্র্যান্ডের অন্তর্ভুক্ত।
রবিসম্পর্কে:
এশিয়ার টেলিযোগাযোগ বাজারের অন্যতম কোম্পানি আজিয়াটা গ্রুপ বারহাদের (মালয়েশিয়া) একটি কোম্পানি হচ্ছে রবি আজিয়াটা লিমিটেড (রবি)। এটি বাংলাদেশের দ্বিতীয় বৃহত্তম মোবাইল ফোন অপারেটর। অপারেটরটি ডিজিটাল সেবা চালুর দিক থেকে অনেক ক্ষেত্রে পথিকৃতের ভূমিকা পালন এবং দেশের প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত মানুষের দোরগোরায় মোবাইল নেটওয়ার্ক পৌঁছে দেয়ার জন্য ব্যাপকভাবে বিনিয়োগ করেছে। রবিতে ভারতী এয়ারটেল এবং এনটিটিডকোমো ইন কর্পোরেশনের আংশিক মালিকানা রয়েছে।


আরো সংবাদ



premium cement
অধ্যাপক মাযহারুল ইসলামের বাসভবনে অধ্যাপক মুজিবুর রহমান ইউক্রেনের ২০টি ড্রোন, ২টি ক্ষেপণাস্ত্র নিষ্কিৃয় করল রাশিয়া তালেবানকে আফগান মাটি অন্যদের ব্যবহারের সুযোগ না দেয়ার আহ্বান যুক্তরাষ্ট্রের। গত দুই দিনের রেকর্ডের পর চুয়াডাঙ্গায় আজও বইছে তীব্র তাপদাহ বগুড়ায় শিশুকে গলা কেটে হত্যা, নানা আটক নিউজিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে পাকিস্তানের সম্ভাব্য একাদশ তালতলীতে ইউপি চেয়ারম্যানের নগ্ন ও আপত্তিকর ভিডিও ক্লিপ ভাইরাল ভারতের নির্দেশের পর পোস্ট ব্লক করল এক্স ‘দেশের কল্যাণে সুষ্ঠু গণতান্ত্রিক ধারার বিকল্প নেই’ রংপুরে বিএনপির প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন সপ্তাহের শেষে তাপমাত্রা বাড়ার আভাস

সকল