২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আলী জ্যাকোর মিউজিক ভিডিও প্রকাশ

-

পাঁচবার বিশ্ব কিবোর্ডবক্সিং চ্যাম্পিয়ন গায়ক,গীতিকার আলী জ্যাকো। এবার তিনি তার একক গানের ভিডিও নিয়ে আসছেন। নাম দিয়েছেন "আর্মি অফ এঞ্জেলস"। ৩০ জুন তাঁর অত্যন্ত প্রত্যাশিত নতুন একক / সঙ্গীত ভিডিওটি মুক্তি পায়।

এর আগে এ বছরেই কিকবক্সিং থেকে সংগীত শিল্পি হয়ে ওঠা আলী জ্যাকো বলিউডে বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের আলোচিত ছবিতেও গান গেয়েছেন। ‘রেইস থ্রি’ ছবিতে আলী জ্যাকোর গানের হিন্দি সংস্করণ রয়েছে।
গানটির কথা ও সূর জ্যাকোর নিজের করা।

গত ১৫ জুন ছবিটি মুক্তি পায়। এর আগে ১৪ মে ‘রেইস থ্রি’ ছবির প্রথম পোস্টার প্রকাশ করেন সালমান খান। এরপর নাটকীয়ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির ট্রেলার প্রকাশ করেন। ট্রেলারটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া পড়েছে। ছবি মুক্তির আগেই প্রায় ৪ কোটি লোক ছবিটির ট্রেলার দেখেছেন।

যুক্তরাজ্যের হয়ে কিক বক্সিংয়ে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ান আলী জ্যাকো বাংলাদেশী বংশোদ্ভূত একজন ব্রিটিশ নাগরিক। এর আগে তাঁর নিজের লিখা ও সুর করা একাধিক গানে তিনি কণ্ঠ দিয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য ‘আই ফাউন্ড লাভ’, ‘ওনলি থিং আই সি’, ‘হোয়াট ইফ আই লাভড ইউ লাইক দ্যাট’ এবং ‘আর্মি অব অ্যাঞ্জেলসের’। ‘আর্মি অব অ্যাঞ্জেলস’ ইতিমধ্যেই একটি ইংরেজি চলচ্চিত্রের সাউন্ড ট্র্যাক হিসেবে মনোনিত হয়েছে।

কিকবক্সিংয়ে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন এই প্রত্যয়ী কিকবক্সার এবার নিজ প্রতিভা দিয়ে লালন করতে চান তাঁর দীর্ঘ দিনের প্যাশন সুর আর সঙ্গীতকে।

গভীর আসক্তির এই ক্ষেত্রটিতে তিনি কাজও শুরু করে দিয়েছেন। এরই মধ্যে তাঁর ‘আই ফাউন্ড লাভ’ শিরোণামে একটি গান রিলিজ হয়েছে। এর দুর্দান্ত একটি মিউজিক ভিডিও তৈরি করেছেন তিনি। গানটি রিলিজ করা হয় জ্যাকোর ওয়েবসাইটে ফেব্র–য়ারির ভালবাসা দিবসের মূল অনুভূতিকে সামনে রেখে। মিউজিক ভিডিওতেও প্রেমের সেই আবহ পুরোপুরি বর্তমান। নিশ্চিতভাবেই এই ভিডিও সব প্রেমিক মনকে ছুঁয়ে যাবে।

এরই মধ্যে ‘আই ফাউন্ড লাভের’ সাউন্ড ট্র্যাক বলিউডের একটি চলচ্চিত্রের জন্য মনোনিত হয়েছে। জ্যাকোর পরিকল্পনা হল, এ বছরই ১১টি গান মিউজিক ভিডিওসহ রিলিজ করবেন তিনি। অর্থাৎ প্রতি মাসে অন্তত একটি করে গান সৃষ্টি হবে।

 


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল