১৮ নভেম্বর ২০১৮

আলী জ্যাকোর মিউজিক ভিডিও প্রকাশ

-

পাঁচবার বিশ্ব কিবোর্ডবক্সিং চ্যাম্পিয়ন গায়ক,গীতিকার আলী জ্যাকো। এবার তিনি তার একক গানের ভিডিও নিয়ে আসছেন। নাম দিয়েছেন "আর্মি অফ এঞ্জেলস"। ৩০ জুন তাঁর অত্যন্ত প্রত্যাশিত নতুন একক / সঙ্গীত ভিডিওটি মুক্তি পায়।

এর আগে এ বছরেই কিকবক্সিং থেকে সংগীত শিল্পি হয়ে ওঠা আলী জ্যাকো বলিউডে বলিউডের ভাইজান খ্যাত সালমান খানের আলোচিত ছবিতেও গান গেয়েছেন। ‘রেইস থ্রি’ ছবিতে আলী জ্যাকোর গানের হিন্দি সংস্করণ রয়েছে।
গানটির কথা ও সূর জ্যাকোর নিজের করা।

গত ১৫ জুন ছবিটি মুক্তি পায়। এর আগে ১৪ মে ‘রেইস থ্রি’ ছবির প্রথম পোস্টার প্রকাশ করেন সালমান খান। এরপর নাটকীয়ভাবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবির ট্রেলার প্রকাশ করেন। ট্রেলারটি প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সাড়া পড়েছে। ছবি মুক্তির আগেই প্রায় ৪ কোটি লোক ছবিটির ট্রেলার দেখেছেন।

যুক্তরাজ্যের হয়ে কিক বক্সিংয়ে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ান আলী জ্যাকো বাংলাদেশী বংশোদ্ভূত একজন ব্রিটিশ নাগরিক। এর আগে তাঁর নিজের লিখা ও সুর করা একাধিক গানে তিনি কণ্ঠ দিয়েছেন। এর মধ্যে উল্লেখযোগ্য ‘আই ফাউন্ড লাভ’, ‘ওনলি থিং আই সি’, ‘হোয়াট ইফ আই লাভড ইউ লাইক দ্যাট’ এবং ‘আর্মি অব অ্যাঞ্জেলসের’। ‘আর্মি অব অ্যাঞ্জেলস’ ইতিমধ্যেই একটি ইংরেজি চলচ্চিত্রের সাউন্ড ট্র্যাক হিসেবে মনোনিত হয়েছে।

কিকবক্সিংয়ে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন এই প্রত্যয়ী কিকবক্সার এবার নিজ প্রতিভা দিয়ে লালন করতে চান তাঁর দীর্ঘ দিনের প্যাশন সুর আর সঙ্গীতকে।

গভীর আসক্তির এই ক্ষেত্রটিতে তিনি কাজও শুরু করে দিয়েছেন। এরই মধ্যে তাঁর ‘আই ফাউন্ড লাভ’ শিরোণামে একটি গান রিলিজ হয়েছে। এর দুর্দান্ত একটি মিউজিক ভিডিও তৈরি করেছেন তিনি। গানটি রিলিজ করা হয় জ্যাকোর ওয়েবসাইটে ফেব্র–য়ারির ভালবাসা দিবসের মূল অনুভূতিকে সামনে রেখে। মিউজিক ভিডিওতেও প্রেমের সেই আবহ পুরোপুরি বর্তমান। নিশ্চিতভাবেই এই ভিডিও সব প্রেমিক মনকে ছুঁয়ে যাবে।

এরই মধ্যে ‘আই ফাউন্ড লাভের’ সাউন্ড ট্র্যাক বলিউডের একটি চলচ্চিত্রের জন্য মনোনিত হয়েছে। জ্যাকোর পরিকল্পনা হল, এ বছরই ১১টি গান মিউজিক ভিডিওসহ রিলিজ করবেন তিনি। অর্থাৎ প্রতি মাসে অন্তত একটি করে গান সৃষ্টি হবে।

 


আরো সংবাদ

নির্বাচনী প্রার্থীদের নদী রার অঙ্গীকার মঙ্গলকর : তথ্যমন্ত্রী ধর্মহীন রাজনৈতিক দলের সাথে জোট করে কল্যাণরাষ্ট্র প্রতিষ্ঠা সম্ভব নয় : সৈয়দ রেজাউল করীম লাঙ্গল প্রতীকে নির্বাচন করবে জাতীয় পার্টি : মহাসচিব রাষ্ট্রপতি হওয়ার স্বপ্নে বিভোর ড. কামাল : হানিফ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ তৈরি হয়নি : বিপ্লবী ওয়ার্কার্স পার্টি বিচারিক ক্ষমতা ছাড়া সেনাবাহিনী মোতায়েনের সফলতা নিয়ে সংশয় মহাজোটে ভিড়ছে ভুঁইফোড় দল লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করবে নির্বাচন কমিশন : ওবায়দুল কাদের আ’লীগ-বিএনপি উভয় দলেই একাধিক প্রার্থী আওয়ামী লীগ-বিএনপিতে কোন্দল জামায়াত নীরবে চালাচ্ছে তৎপরতা বিভিন্ন স্থানে বিরোধী নেতাকর্মী গ্রেফতার অব্যাহত

সকল