২০ অক্টোবর ২০১৮

জীবন খাঁন ফিচারিং জানেমান

জীবন খাঁন ফিচারিং জানেমান - সংগৃহীত

ঈদ উপলক্ষ্যে প্রকাশ বাজারে এসেছে জীবন খানের প্রথম মিক্সড অ্যালবাম‘জীবন খাঁন ফিচারিং জানেমান’। অ্যালবামটিতে সর্বমোট গান থাকছে ৫টি। সব গুলো গানের কথা লেখেছেন বর্তমান সময়ের তরুন গীতিকার এ.কাদের।

গান গুলোর টাইটেল হলো জানেমান, নেশা, ভাবনা জুড়ে, পাটিং সং এবং দিশে হারা। ‘জীবন খাঁন ফিচারিং জানেমান’। অ্যালবামটিতে গান গেয়েছেন বর্তমান সময়ে জনপ্রিয় শিল্পী কাজী শুভ, ইলিয়াজ হোসাইন, জীবন খাঁন, অরিণ, মোহনা এবং লেমিস। সব গুলো গানের সুর করেছেন জীবন খাঁন নিজেই এবং মিউজিক করেছেন মুসফিক লিটু, সজিব দাস ও সাজেদুর শাহেদ। অ্যালবামটিতে চারটি ডুয়েট(দ্বৈত) গান এবং জীবন খাঁনের একটি সিংগেল গান রয়েছে।গান গুলোর মধ্য তিনটি গানের ভিডিও আসবে এই ঈদে।

অ্যালবামটি আসছে জুম ভিশন এর ব্যনার থেকে। অবশ্যই এই ঈদেই জুম ভিশন এর যাত্রা শুরু হতে যাচেছ জীবন খাঁন আমাদের জানান।তিনি আরও জানান সর্বশেষ গত বছরের শুরুতে আসে তার কথা এবং সুরে তার দ্বিতীয় একক অ্যালবাম ‘মায়া ডুড়ে’।

তিনি বলেন ‘জানেমান’ অ্যালবামটি নিয়ে আমি অনেক আশাবাদী,একটু সময় নিয়েই এই মিক্স এ্যালবামটি করা।অবশ্যই মিক্স এ্যালবাম এর কাজ করা টা একটু ভিন্ন রকমের অভিগ্যতা তবু আশা করছি সব গুলো গান, গান প্রিয় স্রোতাদের ভাল লাগবে।পরিশেষে তিনি জানান সবার সাথে কাজ করতে পেরে আমার অনেক ভাল লেগেছে,তিনি আরও বলেন মিউজিক ইন্ডাস্ট্রি একটি পরিবার আমরা সবাই সবার প্রতি যদি একটু আন্তরিক হই তবেই না ভাল ভাল গান করা সম্ভব।


আরো সংবাদ