২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ঈদে মুক্তি পাচ্ছে গল্পের অনিদ্রিতা

ঈদে মুক্তি পাচ্ছে গল্পের অনিদ্রিতা - সংগৃহীত

গল্পের শুরুটা হয়েছিলো ২০১৬ তে। ব্যান্ডটির প্রতিষ্ঠাতা শোভন আশরাফের উদ্যোগে নুহাদ,পল্লব,বিবেক ও সামিরকে নিয়ে শুরু হয়েছিলো গল্পের পথচলা।শুরুর দিকে ভোকাল হিসেবে ছিলেন পল্লব,লিড গিটারে নুহাদ,বেইজ সামির এবং ড্রামসে ছিলেন শোভন।পরবর্তীতে ব্যক্তিগত কারণে কয়েকজন মেম্বার ব্যান্ড ছেড়ে দিলে গল্পের লাইন আপে পরিবরতন আসে। বর্তমানে ভোকাল ও গিটারে নুহাদ,বেইজ ঈসান,গিটারে বিরল এবং ড্রামসে রয়েছেন শোভন ।

গল্প পথচলার আড়াই বছরে অনেক প্রতিকূলতা পার করার সত্ত্বেও এবার ঈদে ব্যান্ডটি রিলিজ দিতে যাচ্ছে তাদের প্রথম গান ‘অনিদ্রিতা’। গানটির কথা ব্যান্ডেটির ড্রামার শোভন এবং সূর করেছেন ভোকাল নুহাদ।

ইতিমধ্যে ব্যান্ডটির ফেইসবুক ফ্যান পেইজ এবং ইউ টিউব চ্যানেলে গানটির রিলিজ দেয়া উপলক্ষে ৫৬ সেকেন্ডের একটি প্রোমো ভিডিও প্রকাশ করেন তারা। ‘অনিদ্রিতা’ মূলত একটি রক জনরার গান। হাই পাওয়ার ভোকাল, মনোমুগ্ধকর গিটার সলো এবং অসাধারণ আবৃত্তি মিলিয়ে গানটির কম্পোজিশনকেকে সবার সামনে অন্যভাবে তুলে ধরবে বলে ব্যান্ডের সদস্যদের প্রত্যাশা।

ব্যান্ডটির ভোকাল এবং লিড গিটারিস্ট নুহাদ নয়া দিগন্তকে জানিয়েছেন, ‘অনেক প্রতিকূলতা মোকাবিলা করেই আমরা গানটির কাজ শেষ করতে পেরেছি এবং এবারের ঈদেই গানটি রিলিজ দেয়ার সিদ্ধান্ত নিয়েছি।’এটি গল্পের প্রথম গান, তাই গানটিকে নিয়ে সদস্যদের ভেতর আবেগের জায়গাটাও একটু বেশি। ঈদের দিন তাদের নিজস্ব ইউ টিউব চ্যানেল (গল্প টিভি) তে গানটি প্রকাশ করবেন তারা এবং সেদিন থেকেই রিভার্বনেশন,সাউন্ডক্লাউড এ পাওয়া যাবে গল্পের অনিদ্রতা গানটি। গানটির অডিও প্রোডকশন হিসেবে কাজ করেছেন বাম্বল বি প্রোকাডকশন ।

‘আমরা রেডিও টেলিভিশন শো গুলো ছাড়াও ঢাকা এবং ঢাকার বাহিরেও এই গানটি পারফর্ম করছি এবং ভালোই সাড়া পেয়েছি, তাই গানটি সবার ভালো লাগবে বলে আশা করছি,’ জানিয়েছেন গল্পের ড্রামার শোভন আশরাফ।


আরো সংবাদ



premium cement
বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী

সকল