২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

আশুলিয়ায় ছেলের শাবলের আঘাতে বাবা নিহত

-

তুচ্ছ ঘটনায় আশুলিয়ায় ছেলের শাবলের আঘাতে বাবা জয়নাল আবেদিন (৪০) নামের এক গ্রাম্য ডাক্তার নিহত হয়েছেন। গত বৃহস্পতিবার রাত ১০টায় আশুলিয়ার দোসাইদ এলাকায় নিজ বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ ছেলে লিমন (২৮) ও তার স্ত্রী লাইলি বেগমকে গ্রেফতার করেছে।
এলাকাবাসী জানান, রাতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবা জয়নাল আবেদিনকে শাবল দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ছেলে লিমন মিয়া। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের একটি হাসপাতালে নিলে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে আশুলিয়া থানার উপপরিদর্শক সামিউল হকের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে পাঠায়। এ ঘটনায় পুলিশ নিহতের ছেলে লিমন মিয়া ও স্ত্রী লাইলিকে আটক করেছে।
এ বিষয়ে আশুলিয়া ইউনিয়ন পরিষদের ৩নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল খালেক জানান, প্রায়ই বাবা ও ছেলের মধ্যে ঝগড়া-বিবাদ চলত। এর জেরে লিমন তার বাবাকে পিটিয়ে হত্যা করেছে।
পুলিশ বলছে, এ ঘটনায় আশুলিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল