২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মৃত্যুবার্ষিকী

-

শাহ আলমগীর
বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদের সাবেক সভাপতি, বিশিষ্ট সাংবাদিক মরহুম শাহ আলমগীরের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে আজ শুক্রবার বিকেল ৪টায় বাংলাদেশ শিশু কল্যাণ পরিষদ (বাশিকপ) মিলনায়তনে (২২/১, তোপখানা রোড, ঢাকা) এক স্মরণসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। ওই স্মরণসভায় বাশিকপের পক্ষ থেকে সবাইকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হয়েছে। বিজ্ঞপ্তি।
নূরুল ইসলাম চৌধুরী
সাবেক জেলা ও দায়রা জজ মরহুম নুরুল ইসলাম চৌধুরীর ২৬তম মৃত্যুবার্ষিকী আজ ২৮ ফেব্রুয়ারি ২০২০ শুক্রবার। এ উপলক্ষে মরহুমের উত্তরাস্থ নিজ বাসভবন রোড-৪, বাড়ি নং-৬, সেক্টর নং-৫, ঠিকানায় বাদ ফজর কুরআনখানি ও বাদ মাগরিব বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। এ ছাড়া ‘নূর মনোয়ারা’ ফাউন্ডেশনের উদ্যোগে মরহুমের নিজ গ্রাম চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার পোমরায় দিনব্যাপী কুরআনখানি, কবর জিয়ারত ও বিশেষ দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মরহুমের আত্মীয়স্বজন, বন্ধু-বান্ধব ও শুভানুধ্যায়ীদের ওই দোয়া মাহফিলে উপস্থিত থাকার জন্য অনুরোধ করা হচ্ছে। বিজ্ঞপ্তি।
হাবিবুর রহমান
বাংলাদেশ পাখা প্রস্তুতকারক মালিক সমিতির সাবেক সভাপতি ও আমরা ঢাকার নাগরিক ফোরামের সাবেক সাধারণ সম্পাদক মরহুম হাবিবুর রহমান হাবিবের ১৪তম মৃত্যুবার্ষিকী আজ শুক্রবার। এ উপলক্ষে হাবিবুর রহমান হাবিব মেমোরিয়াল ট্রাস্ট ও পরিবারের পক্ষ থেকে মরহুমের রূহের মাগফিরাত কামনা করে বাদ জুমা পুরান ঢাকার নবাববাড়ি জামে মসজিদ, নবাববাড়ি ঘাট জামে মসজিদ, বাবু বাজার জামে মসজিদে দোয়া ও মুনাজাত করা হবে। এ ছাড়াও গেণ্ডারিয়ার মুরগিটোলার হাবিবিয়া জামে মসজিদ বাদ জুমা এক দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হবে। বাদ আসর আজিমপুরস্থ কবরস্থানে মরহুমের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ করবেন পরিবারের সদস্যরা ও হাবিবুর রহমান হাবিব মেমোরিয়াল ট্রাস্টের নেতৃবৃন্দ। বিজ্ঞপ্তি।
আবদুস সামাদ
পাবনা জেলার সাঁথিয়া উপজেলার গৌরীগ্রাম ইউনিয়নের ঘুঘুদহ নতুনপাড়া জামে মসজিদের সাবেক ইমাম, ইসলামি চিন্তাবিদ আবদুস সামাদ মোল্লার অষ্টম মৃত্যুবার্ষিকী গতকাল বৃহস্পতিবার পালিত হয়। এ উপলক্ষে তার রূহের মাগফিরাত কামনায় ঢাকায় তার ছেলে মো: গোলাম ইয়াছিনের শনিরআখড়ার বাসায় বাদ মাগরিব মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার ঘুঘুদহ নতুনপাড়া জামে মসজিদে বাদ জুমা দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement

সকল