২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

চার জেলায় আইনজীবী ফোরামের কমিটি গঠন

-

বর্তমানে এই কর্তৃত্ববাদী সরকারের বিরুদ্ধে আইনজীবী জনতার ঐক্যবদ্ধভাবে আন্দোলনের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে এবং দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করতে পারে। আইনজীবী ও জনতার ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতনের মধ্য দিয়ে দেশে গণতন্ত্র ফিরে আসবে। যশোর, চুয়াডাঙ্গা, মেহেরপুর ও নড়াইল জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সম্মেলনে বক্তারা এসব কথা বলেন। এ চার জেলায় গত ২৪ ও ২৫ ফেব্রুয়ারি সম্মেলনের মধ্য দিয়ে আইনজীবী ফোরামের কমিটি গঠন করা হয়।
২৫ ফেব্রুয়ারি যশোর জেলা আইনজীবী সমিতি ভবনে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির আইন সম্পাদক ব্যারিস্টার কায়সার কামাল, যশোর জেলা বিএনপির আহ্বায়ক অধ্যাপিকা নার্গিস বেগম, বিএনপি নেতা অনিন্দ ইসলাম অমিত, আইনজীবী ওয়াহিদুজ্জামান দীপু, রফিকুল ইসলাম মন্টু, শামীম-উল হাসান অপু প্রমুখ।
সম্মেলনে যশোর জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি নির্বাচিত হন অ্যাডভোকেট আবু মোর্তজা ছোট এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন অ্যাডভোকেট আমিনুর রহমান। মেহেরপুর জেলার সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট রহমত উল্লাহ এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মারুফ আহম্মদ বিজন। অপর দিকে চুয়াডাঙ্গা জেলা আইনজীবী ফোরামের সভাপতি নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট সাইদ মাহমুদ শামীম রেজা ডালিম এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সৈয়দ হেদায়েত হোসেন আসলাম। আর নড়াইল জেলা আইনজীবী ফোরামের সভাপতি নির্বাচিত হয়েছেন আইনজীবী এস এম আব্দুল হক এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন আরিফুজ্জামান লিটু।


আরো সংবাদ



premium cement
দেশীয় খেলাকে সমান সুযোগ দিন : প্রধানমন্ত্রী ফ্যাসিবাদের শোষণ থেকে জনগণকে মুক্ত করতে ঐক্যবদ্ধ হতে হবে : মিয়া গোলাম পরওয়ার সিংড়ায় প্রতিমন্ত্রীর শ্যালককে প্রার্থীতা প্রত্যাহারের নির্দেশ আ’লীগের চুয়াডাঙ্গায় হিট‌স্ট্রো‌কে যুবকের মৃত্যুর ৭ ঘণ্টা পর নারীর মৃত্যু ঢাকায় তাপমাত্রা ৪০ ডিগ্রি ছাড়াল, যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৬ শ্যালকদের কোপে দুলাভাই খুন : গ্রেফতার ৩ তীব্র গরমে কী খাবেন আর কী খাবেন না এবার তালতলী উপজেলা আওয়ামী লীগ সভাপতির আপত্তিকর ভিডিও ভাইরাল বঙ্গবীর কাদের সিদ্দিকীকে বক্তব্য প্রত্যাহার করে ক্ষমা চাইতে বললেন এমপি জয় পঞ্চপল্লীর ঘটনায় ন্যায়বিচারের স্বার্থে যা দরকার দ্রুততম সময়ের মধ্যে করার নির্দেশ সরকার ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমন-পীড়ন চালাচ্ছে : মির্জা ফখরুল

সকল