২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

বাংলাদেশ ক্রিকেট দলকে জাপা চেয়ারম্যানের অভিনন্দন

-

ঢাকায় জিম্বাবুয়ে ক্রিকেট দলের বিপক্ষে একমাত্র টেস্টে ইনিংস ব্যবধানে জয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানিয়ছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।
গতকাল ১০৬ রানে জিম্বাবুয়েকে হারানোর পর জয়ী বাংলাদেশ ক্রিকেট দলকে অভিনন্দন জানান সংসদে বিরোধীদলীয় এই উপনেতা। এক অভিনন্দন বার্তায় ক্রিকেটরদের পাশাপাশি ক্রিকেট কোচ ও ক্রিকেট বোর্ড সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান তিনি।
অভিনন্দন বার্তায় জাপা চেয়ারম্যান বলেন, তরুণ ক্রিকেটররা খেলার মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে যে দক্ষতা ও কৌশল দেখিয়েছে তা অসাধারণ। এ বিজয় প্রত্যাশিত এবং অবিস্মরণীয়। বিশেষ করে ইনিংস ও ১০৬ রানের দাপুটে জয় আগামী দিনে ক্রিকেট মাঠে খেলোয়াড়দের বিজয় রথে অনুপ্রেরণা জোগাবে। তিনি আশা প্রকাশ করে বলেন, ব্যাটসম্যান ও বোলারদের উজ্জ্বল পারফরম্যান্স আগামী দিনেও খেলার মাঠে অব্যাহত থাকবে। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট জয়ে বাংলাদেশকে অনুরূপ অভিনন্দন জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি।


আরো সংবাদ



premium cement
দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ চকরিয়ায় যুবককে গুলি ও কুপিয়ে হত্যা, গ্রেফতার ৭ উপজেলা নির্বাচনে ব্যর্থ হলে গণতন্ত্র ক্ষুণ্ন হবে: সিইসি বাগাতিপাড়ায় ইসতিসকার নামাজ পরিবর্তনশীল জলবায়ুর জন্য কাসাভা উপযুক্ত, হেক্টরপ্রতি ফলন ৩৫-৫০ টন : বাকৃবি অধ্যাপক বৃষ্টির জন্য হাকাকার, সাভারে ইসতিসকার নামাজ আদায়

সকল