১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ডিএনসিসির গুলশান কার্যালয় ও মার্কেট এলাকার অবৈধ স্থাপনা উচ্ছেদ

-

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) উদ্যোগে গতকাল রাজধানীর গুলশানে উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। ডিএনসিসির আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা (অঞ্চল ৩) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর নাহিদ আহসান এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট রোসলিনা পারভীন উচ্ছেদ অভিযান ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। মীর নাহিদ আহসান বারিধারা পার্ক রোড, গুলশান ২ নম্বর ডিএনসিসি মার্কেট সংলগ্ন এলাকা এবং গুলশান ৪৮ নম্বর সড়কে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।
এ সময় প্রায় শতাধিক অবৈধ সাইনবোর্ড, দোকান, স্থাপনা, টংঘর ইত্যাদি উচ্ছেদ করা হয়। গুলশান ২ নম্বর ডিএনসিসি মার্কেট সংলগ্ন এলাকায় ফুটপাথ দখল করে ব্যবসা করার অপরাধে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়া ফুটপাথ ও সড়ক দখল করে নির্মাণসামগ্রী রাখার অপরাধে একটি হোল্ডিংকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়।
রোসলিনা পারভীনের পরিচালনায় গুলশান ৪৬ নম্বর সড়কে ডিএনসিসি নগর ভবনের মূল ফটকের বাম দিকে ডিএনসিসির জায়গা দখল করে রাখা নির্মাণসামগ্রী অপসারণ করা হয়। এ ছাড়া নগর ভবনের সামনের রাস্তায় অবৈধভাবে যানবাহন পার্কিং করে যানজট সৃষ্টি করার অপরাধে ২১ হাজার টাকা জরিমানা আদায় করা হয় এবং ভবিষ্যতে সড়কে অবৈধভাবে যানবাহন পার্কিং না করার জন্য মুচলেকা নেয়া হয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল