২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে সিগন্যাল খুঁটির সাথে ধাক্কা খেয়ে চলন্ত ট্রেনের যাত্রী নিহত

-

গাজীপুরের কালিয়াকৈরে রেলওয়ের সিগ্যনাল খুঁটির সাথে ধাক্কা খেয়ে চলন্ত ট্রেনের যাত্রী এক যুবক গতকাল রোববার নিহত হয়েছে। তার নাম আব্দুল হালিম (২২)। তিনি রাজশাহীর মুরারীপুরের নিচুপাড়া এলাকার জামাল হোসেনের ছেলে।
জয়দেবপুর রেলওয়ে জংশন পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আবদুল মান্নান জানান, জয়দেবপুর রেলস্টেশন থেকে ট্রেনে চড়ে রোববার গ্রামের বাড়ি রাজশাহী যাচ্ছিলেন হালিম। এ সময় তিনি ট্রেনের দরজা দাঁড়িয়ে বাইরের দিকে হেলে ছিলেন। ট্রেনটি ঢাকা-রাজশাহী রেলরুটে কালিয়াকৈরের মৌচাক রেলস্টেশন এলাকায় পৌঁছালে রেললাইনের সিগ্যনাল খুঁটির সাথে ধাক্কা লেগে ট্রেন থেকে হালিম মাটিতে পড়ে যান। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে।

 


আরো সংবাদ



premium cement
‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে বান্দরবানে বৃষ্টির চেয়ে চোখের পানি ফেলে বিশেষ নামাজ

সকল