২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

আধিপত্য বিস্তার নিয়ে আশুলিয়ায় ৫ বাড়ি ও ১০ দোকানে হামলা

-

আশুলিয়ায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বুধবার রাতে যুবলীগ নেতার নেতৃত্বে ৫টি বাড়ি ও ১০টি দোকানে হামলা হয়েছে। এ সময় বাড়িগুলোর জানালার কাচ ও দোকানগুলোর সাটার কুপিয়ে ও পিটিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করে তারা। আশুলিয়ার পূর্বনরসিংহপুর মৃধাবাড়ি এলাকায় ইয়ারপুরের যুবলীগ নেতা জুয়েল মোল্লার নেতৃত্বে এ সন্ত্রাসী হামলা হয়েছে।
এ ব্যাপারে ইয়ারপুর ইউপির সাবেক সদস্য আবু সামা মৃধা জানান, বুধবার রাতে ৪০-৫০ জন লোক দা, লোহার রড ও হকিস্টিক নিয়ে এলাকার দোকানপাটের সাটার ও বাড়ির জানালার কাচ ও গেট কুপিয়ে ও পিটিয়ে ভাঙচুর করতে থাকে। এ সময় স্থানীয়রা ভয়ে বাড়ির গেট আটকিয়ে ভেতরে আতঙ্কিত হয়ে অবস্থান করছিল।
সরজমিনে দেখা যায়, বুধবার রাতের সন্ত্রাসী হামলায় আবু সামা মৃধা, হাসেম মৃধা, আবুল কালাম মাদবর, বেল্লাল মাদবর ও আব্দুল মতিনের বাড়িতে হামলা করে বাড়ির কাচ ও গেট ভাঙচুর করেছে। এ সময় রাস্তার পাশের প্রায় ১০টি দোকানের সাটার কুপিয়েছে তারা। ঘটনায় আবু সামা মৃধা আশুলিয়া থানায় জুয়েল মোল্লা গংয়ের বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।
যুবলীগ নেতা জুয়েল মোল্লা এ হামলার কথা স্বীকার করে জানান, বুধবার সন্ধ্যায় তার মার্কেটের কর্মচারী আশরাফ উদ্দিন ও তার এক সহযোগী মৃধাবাড়ির একটি দোকানে কিস্তির টাকা ওঠাতে গেলে আবু সামা মৃধার লোকজন তাদের মারধর করে। এতে আশরাফ ও তার সহযোগী দু’জনই মারাত্মক আহত হয়েছেন। এ খবর মার্কেটে এ পৌঁছলে আশরাফের বন্ধুরা একত্রিত হয়ে এ মারধরের পাল্টা জবাব দেয়। এতে উভয় পক্ষের হামলা-পাল্টা হামলায় দোকান পাটের সাটারের ক্ষতি ও কাচ ভেঙেছে। এ ব্যাপারে বাড়ির মালিকদের সাথে তার ঝামেলা মিটে গেছে। ঘটনায় জুয়েল মোল্লা আবু সামা মৃধার বিরুদ্ধে মার্কেটের কর্মচারীকে মারধরের একটি লিখিত অভিযোগ থানায় করেছে।
এ ব্যাপারে আশুলিয়া থানার ওসি রিজাউল হক দিপু জানান, মারামারির ঘটনায় পাল্টাপাল্টি অভিযোগ হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত

সকল