১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

ইউনেস্কো ক্লাব সম্মাননা পেলেন ৫ জন

-

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে গত শনিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের আধুনিক ভাষা ইনস্টিটিউট মিলনায়তনে বাংলাদেশ জাতীয় ইউনেস্কো ক্লাব অ্যাসোসিয়েশনের উদ্যোগে দেশের পাঁচ গুণী ব্যক্তিকে ‘ইউনেস্কো ক্লাব সম্মাননা-২০২০’ প্রদান করা হয়। এরা হলেনÑ দেশ বরেণ্য কথাসাহিত্যিক সেলিনা হোসেন, বিশিষ্ট সাংবাদিক ও টিভি ব্যক্তিত্ব সৈয়দ ইশতিয়াক রেজা, দৈনিক কালের কণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক ও কথাসাহিত্যিক মোস্তফা কামাল, বিশিষ্ট চিকিৎসক ও সাহিত্যিক অধ্যাপক ডা: মোহিত কামাল এবং যুক্তরাষ্ট্র প্রবাসী লেখক ও চিকিৎসক ডা: ফেরদৌস খন্দাকার।
সংগঠনের উপদেষ্টা শামসুল মুক্তাদিরের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক প্রধান অতিথি এবং বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব ও বাংলাদেশ ইউনেস্কো জাতীয় কমিশনের ডেপুটি সেক্রেটারি জেনারেল আবু হেনা মোরশেদ জামান উপস্থিত ছিলেন। ইউনেস্কো ক্লাবের মহাসচিব মাহবুব উদ্দিন চৌধুরী এবং সম্মাননাপ্রাপ্ত সবাই অনুষ্ঠানে বক্তব্য রাখেন। পরে অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সম্মাননা প্রাপ্তদের ক্রেস্ট ও সনদপত্র বিতরণ করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল