১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় মাদরাসাছাত্রী ধর্ষিত : ধর্ষক আটক

-

আশুলিয়ায় কওমি মাদরাসার এক ছাত্রী ধর্ষিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনায় ধর্ষিতা বাদি হয়ে আশুলিয়া থানায় একটি ধর্ষণ মামলা করেছে। পুলিশ ভুক্তভোগী ওই শিক্ষার্থীকে উদ্ধার করে পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিসে পাঠিয়েছে। এ ঘটনায় ধর্ষক সালমান শেখকে (২৫) এলাকাবাসীর সহায়তায় পুলিশ আটক করে আদালতে পাঠিয়েছে।
গত রোববার আশুলিয়ার চারাবাগ বিপুলের বাড়ির নিচতলার একটি কক্ষে ধর্ষণের এ ঘটনা ঘটে। ধর্ষক সালমান খুলনা জেলার তেরখাদা থানাধীন হাড়িখালী এলাকার তমজিদ শেখের ছেলে। সে আশুলিয়ার চারাবাগ এলাকার বিপুলের বাড়িতে ভাড়া থেকে ডেনিস কোম্পানিতে সেলসম্যান পদে চাকরি করে। ভুক্তভোগী ওই ছাত্রী বলেন, আমি ছোট বোনকে নিয়ে আমার নানা বাড়ি আশুলিয়ার চারাবাগ এলাকায় থেকে একটি মাদরাসায় দাওরায়ে লেখাপড়া করি। আমার ছোট বোন প্রাইভেট পড়তে বাইরে গেলে আমি বাসায় একা থাকি। আমাদের পার্শ্ববর্তী কক্ষের ভাড়াটিয়া সালমান তার স্ত্রীকে তার গ্রামের বাড়িতে পাঠিয়ে গতকাল বিকেলে তার কক্ষে আমাকে ডেকে নেয়। একপর্যায়ে সে কক্ষের দরজা বন্ধ করে দিয়ে আমাকে ধর্ষণ করে। আমি চিৎকারের চেষ্টা করলে আমার মুখ চেপে ধরে এবং আমাকে মেরে ফেলার হুমকি দেয়। এরপরও আমার চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে এসে কক্ষের মধ্যে ধর্ষক সালমানকে আটক করতে সক্ষম হন। পরে পুলিশকে খবর দিলে তারা ঘটনাস্থলে গিয়ে সালমানকে আটক করে এবং আমাকে থানায় নিয়ে এসে পরীক্ষার জন্য ঢাকা মেডিক্যালে পাঠায়।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল