২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

-

ফরিদপুরের শহরের পূর্ব খাবাসপুরে স্বামী ও স্ত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার রাত ৮টার দিকে তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় পুলিশ।
নিহতরা হলেনÑ রাজিব বণিক (৩৫) ও তার স্ত্রী সোনালী বণিক (২২)। রাজিব বণিকের বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায়। তবে তার বিস্তারিত পরিচয় নিশ্চিত হওয়া সম্ভব হয়নি। তিনি সদর উপজেলার মমিন খাঁর হাটে অবস্থিত একটি কলেজের শিক্ষক হিসেবে যোগ দিয়েছিলেন বলে তার এক আত্মীয়কে জানিয়েছিলেন। অপর দিকে সোনালী বণিকের বাড়িও মুকসুদপুর উপজেলার বাটিকামারি গ্রামে। পিতার নাম খোকন বণিক।
পূর্ব খাবাসপুরের লঞ্চঘাট মহল্লার শওকত সরদার জানান, বছর খানেক আগে এই দম্পতি তার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতে শুরু করেন। এদের মধ্যে রাজিব কলেজে শিক্ষকতা এবং তার স্ত্রী টিউশনি করেন বলে তাদের জানান।
ওই বাড়ির আরেক ভাড়াটিয়া ফারুক শিকদার জানান, সোনালীর মাসী (খালা) সোমবার সন্ধ্যার সময় তাদের ঘরের একটি দরজা বন্ধ ও আরেকটি তালা দেয়া দেখতে পেয়ে তার স্ত্রীকে ডাকেন। ডাক দেয়ার পরেও তারা দরজা খুলেননি। পরে বাজার থেকে লোক এনে তালা ভাঙলেও ভেতর থেকে বন্ধ থাকায় খুলতে পারেননি। তিনি জানান, এরপর তার মাসী জানালা ভাঙলে তারা দেখতে পান যে, ঘরের মধ্যে গলায় দড়ি দেয়া অবস্থায় স্বামীর লাশ ঝুলছে। আর স্ত্রীর মৃতদেহ বিছানায় পড়ে আছে।
ফারুক শিকদারের স্ত্রী আছিয়া জানান, এই দম্পতি বেশির ভাগ সময় ঘরেই কাটাতেন। তারা ব্যবহারে অমায়িক ছিলেন। তবে গতকাল দুপুরে তাদের দরজাবন্ধ ঘরে দুইজনকে ঝগড়া করতে শুনেছেন তার সন্তানেরা।
খবর পেয়ে ঘটনাস্থলে আসা সোনালীর মেসো (খালু) জানান, দুই বছর আগে রাজিব ও সোনালী প্রেম করে একে অপরে বিয়ে করে। এরপর থেকে তারা পরিবার থেকে বিচ্ছিন্ন ছিলেন। সম্প্রতি কথা প্রসঙ্গে রাজিব তাকে জানান যে, তিনি চরের একটি কলেজে শিক্ষক হিসেবে যোগ দিয়েছেন।
ফরিদপুর কোতোয়ালি থানার দ্বিতীয় কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, পুলিশ দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় রাজীবের লাশ এবং শয্যায় পড়ে থাকা অবস্থায় স্বপ্নার লাশ উদ্ধার করে। তিনি বলেন, যে ঘর থেকে লাশ উদ্ধার করা হয় সেটি ভেতর থেকে বন্ধ ছিল। তিনি বলেন, লাশ দু’টি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হবে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
দাগনভুঞায় বঙ্গবন্ধুকে নিয়ে কটুক্তির ঘটনায় আ’লীগ নেতাকে শোকজ দখলে থাকা ৪ গ্রাম আজারবাইজানকে ফিরিয়ে দেবে আর্মেনিয়া স্বামীর পুরুষাঙ্গ কেটে স্ত্রীর আত্মহত্যা! কুলাউড়ায় ট্রেনে কাটা পড়ে নারীর মৃত্যু যেসব এলাকায় রোববার ১২ ঘণ্টা গ্যাস সরবরাহ বন্ধ থাকবে পলাশ প্রেসক্লাবের সভাপতি মনা, সম্পাদক রনি তীব্র গরমে আইনজীবীদের গাউন পরতে হবে না বগুড়া পশ্চিম সাংগঠনিক জেলা জামায়াতের উদ্যোগে ভার্চুয়ালি রুকন সম্মেলন অনুষ্ঠিত তেঁতুলিয়া নদীর তীরে অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার নওগাঁ সীমান্তে বিজিবি-বিএসএফ পতাকা বৈঠক অনুষ্ঠিত বান্দরবানে কেএনএফের তৎপরতার প্রতিবাদে ১১টি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী

সকল