২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

আশুলিয়ায় গৃহবধূকে কুপিয়ে হত্যা : সৎমেয়ে গ্রেফতার

-

আশুলিয়ায় এক পোশাক কারখানার কর্মকর্তার স্ত্রী সেলি সুলতানাকে (৪৩) কুপিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার পর দ্বিতীয় স্ত্রী মিনা বেগমের মেয়ে সানজিদা আক্তারকে (১৯) হাতেনাতে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। হত্যামিশনে থাকা অপর সদস্যরা পালিয়ে যায়। এ ঘটনায় স্বামী টিপু সুলতান বাদি হয়ে আশুলিয়া থানায় একটি হত্যা মামলা করেন। গত রোববার রাত পৌনে ১০টায় আশুলিয়ার দক্ষিণ বাইপাইল (চারালপাড়া) এলাকার টিপু সুলতানের বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত সেলি আশুলিয়ার স্টার্লিং অ্যাপারেলসের উৎপাদন কর্মকতা টিপু সুলতানের প্রথম স্ত্রী। তিনি দক্ষিণ বাইপাইল এলাকায় বাড়ি নির্মাণ করে বসবাস করতেন। টিপু সুলতান কুষ্টিয়ার মিরপুর থানাধীন গোপালপুর নওদা এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে। ঘটনার সময় তিনি কুষ্টিয়ায় ছিলেন। তিনি তিনটি বিয়ে করেছেন। প্রথম স্ত্রীর ছেলে সবুজ সুলতান ভার্সিটিতে লেখাপড়া করে। মেয়ে সাথী বিবাহিত। সেলি ছেলেকে নিয়ে দক্ষিণ বাইপাইল এলাকার ওই বাড়িতে বাস করতেন।
বাদি টিপু সুলতান এজাহারে উল্লেখ করেন, রোববার রাত সোয়া ১০টায় মোবাইলে তার ছেলে সবুজ সুলতান তাকে জানায় তার মা মারা গেছেন। সোমবার সকালে আশুলিয়ার দক্ষিণ বাইপাইল এলাকায় তার বাড়িতে যান। সেখানে তার ছেলে ও প্রতিবেশীদের মাধ্যমে জানতে পারেন রাত আনুমানিক পৌনে ১০টায় তার ছেলে সবুজ বিশ্ববিদ্যালয় থেকে বাসায় আসে। ঘরের ভেতর ঢুকতেই তার ছেলেকে পেছন থেকে মুখ চেপে ধরে। সে এ অবস্থা সামলিয়ে ডাকচিৎকার করলে প্রতিবেশীরা এগিয়ে আসে। এ সময় আক্রমণকারীরা দৌড়ে পালানোর চেষ্টা করে। এলাকাবাসী চোর চোর বলে চিৎকার করে দৌড়ে এক নারীকে ধরে ফেলেন। ধৃত ওই নারী তারই দ্বিতীয় স্ত্রী মিনা বেগমের মেয়ে সানজিদা আক্তার।
ছেলে সবুজ বলেন, তার মায়ের মাথার পেছনের ডান পাশে ফুলা জখমসহ পেটের বাম পাশে ধারাল অস্ত্রের আঘাতের কাটা রক্তাক্ত জখমের চিহ্ন রয়েছে।
জানতে চাইলে আশুলিয়া থানার উপপরিদর্শক নুরুল হুদা বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করি এবং লাশটি ময়নাতদন্তের জন্য মেডিক্যালে প্রেরণ করি। ঘটনায় জনতার হাতে ধৃত এক নারীকে গ্রেফতার করা হয়েছে।

 


আরো সংবাদ



premium cement