২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

ভারতে দলিতকে পিটিয়ে হত্যা

-

দলিত জাতের হওয়ায় এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে। এই ঘটনা ঘটেছে ভারতের তামিলনাড়ুর ভুল্লুপুরামে। ঘটনার বিস্তারিত সম্পর্কে জানা যায়, চলতি সপ্তাহে শক্তিভেল নামে ২৪ বছর বয়সী দলিত শ্রেণীর এক ব্যক্তিকে বেধড়ক পেটায় একদল জনতা। পরবর্তীতে ওই ব্যক্তি মারা যান। এই ঘটনার ভিডিও ভারতের সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে।
ভিডিওতে দেখা যায়, হাত-পা বাঁধা অবস্থায় মাটিতে পড়ে আছেন শক্তিভেল। তাকে ঘিরে আছে জনতা। আর সেখানে তাকে পেটাচ্ছে এক ব্যক্তি এবং পাশেই পড়ে ছিল এক মোটরসাইকেল। দেশটির পুলিশ জানিয়েছে, চেন্নাই থেকে ১৫০ কিলোমিটার দূরে গত বুধবার ঘটেছে এই ঘটনা।
ভিক্টিমের পরিবার জানিয়েছে, একটি প্রাইভেট ফার্মল্যান্ডে মলত্যাগের কারণে তাকে টার্গেট করা হয়। শক্তিভেলের বোন স্থানীয় প্রতিবেদকদের জানায়, তার ভাইয়ের বাইকের তেল ফুরিয়ে আসে এবং পেটের সমস্যা দেখা দেয়। এ জন্য রাস্তার কাছে তার ভাই ‘প্রাকৃতিক কাজ’ সারে। শক্তিভেলের বোনের অভিযোগ, দলিত হওয়ায় তার ভাইকে বেধড়ক পেটানো হয়েছে। পুলিশ জানিয়েছে, ইতোমধ্যে সাতজনকে গ্রেফতার করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
চলচ্চিত্র শিল্পী সমিতি : মিশা সভাপতি, ডিপজল সম্পাদক ফিলিপাইনে ব্রহ্মস পাঠাল ভারত, ৩৭৫ মিলিয়ন ডলারের চুক্তি চীনের মোকাবেলায় নতুন ডিভিশন ভারতীয় সেনাবাহিনীতে! আবারো চেন্নাইয়ের হার, ম্লান মোস্তাফিজ 'কেএনএফ' সন্ত্রাস : সার্বভৌম নিরাপত্তা সতর্কতা অর্থনীতিতে চুরি : ব্যাংকে ডাকাতি পাকিস্তানে আফগান তালেবান আলেম নিহত যুক্তরাষ্ট্রের সাহায্য না করলে এ বছরই রাশিয়ার কাছে হারতে পারে ইউক্রেন : সিআইএ প্রধান রাশিয়ার সামরিক শিল্পক্ষেত্রে প্রধান যোগানদার চীন : ব্লিংকন ইরাকে সামরিক ঘাঁটিতে 'বিকট বিস্ফোরণ' শেখ হাসিনা সব প্রতিবন্ধকতা উপড়ে ফেলে দেশকে এগিয়ে নিয়ে চলেছেন: পররাষ্ট্রমন্ত্রী

সকল