২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

খুলনায় চুলকাটা নিয়ে কিশোর গ্রুপের সংঘর্ষে নিহত ১

-

খুলনার চাঁনমারী বাজার এলাকায় কিশোরদের দু’টি গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। নিহত আল ফায়েদ (১৫) ওই এলাকার শওকত আলমের ছেলে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম বাহার বুলবুল জানান, রোববার সন্ধ্যা ৮টায় চানমারী বাজারে দুই কিশোর গ্রুপ চুলকাটা নিয়ে ঝগড়ায় লিপ্ত হয়। একপর্যায়ে ফায়েদ ও তার বন্ধু শুভ প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হয়। উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত ১১টা দিকে ফায়েদ মাওয়া ফেরিঘাটে মারা যায়।

এ দিকে গতকাল সোমবার সকাল ১০টায় ওই কিশোররা আবারো সংঘর্ষে লিপ্ত হলে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে বলে ওসি জানান।


আরো সংবাদ



premium cement
পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু দোয়ারাবাজারে শিশু হত্যা মামলার আসামিসহ গ্রেফতার ২ কাউখালীতে পানিতে ডুবে শিশুর মৃত্যু চুয়েট শিক্ষার্থীদের সড়কে অবস্থান অব্যাহত, ঘাতক বাসচালক গ্রেফতার

সকল