২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মাওলানা সোবহানের ইন্তেকালে নারায়ণগঞ্জে দোয়া অনুষ্ঠিত

-

বাংলাদেশ জামায়াতে ইসলামীর সাবেক নায়েবে আমির ও পাঁচবারের নির্বাচিত সাবেক জাতীয় সংসদ সদস্য বিশিষ্ট আলেমে দ্বীন, সমাজসেবক, প্রবীণ জননেতা মাওলানা মুহাম্মাদ আবদুস সোবহানের ইন্তেকালে নারায়ণগঞ্জ মহানগরী জামায়াতে ইসলামীর আয়োজিত দোয়া অনুষ্ঠান হয়েছে নারায়ণগঞ্জ মহানগরে। গতকাল এই দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেনÑ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরার অন্যতম সদস্য ও নারায়ণগঞ্জ মহানগর আমির মাওলানা মঈনুদ্দিন আহমাদ।
দোয়া অনুষ্ঠানে বক্তারা বলেন, ষড়যন্ত্রমূলক রাজনৈতিক মামলায় দণ্ডিত করায় গত আট বছর ধরে তিনি কারাগারে বন্দী জীবন যাপন করেছেন। ৯২ বছর বয়স্ক প্রবীণ আলেমে দ্বীন মাওলানা মুহাম্মাদ আবদুস সোবহান বাংলাদেশের আর্থ-সামাজিক ও রাজনৈতিক উন্নয়নে অনন্য অবদান রেখেছেন। পাবনার উন্নয়নে তিনি যে ভূমিকা পালন করে গিয়েছেন তা পাবনাবাসী গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করবে।।
তিনি শিক্ষার উন্নয়ন ও প্রসারে অসংখ্য শিক্ষাপ্রতিষ্ঠান গড়ে তুলেছেন। তার স্বপ্ন ছিল আধুনিক ও দ্বীনি শিক্ষার সমন্বয়ে গড়ে ওঠা শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ভবিষ্যৎ প্রজন্মকে দেশ ও জাতির নেতৃত্বের উপযোগী হিসেবে গড়ে তোলা। এ স্বপ্ন বুকে ধারণ করেই তিনি কারাগারে বন্দিজীবন যাপন করেছেন। তার জীবনের প্রতিটি মুহূর্ত তিনি ব্যয় করেছেন এলাকবাসী ও দেশের উন্নয়নে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত

সকল