২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

চীন থেকে আসা শিক্ষার্থীকে করোনায় আক্রান্ত সন্দেহে বরগুনা হাসপাতালে ভর্তি

-

চীন থেকে পালিয়ে আসা শিক্ষার্থী ইমরান হোসেনকে (২২) করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে পুলিশ গত রোববার রাতে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছে। ইমরানের বাড়ি বরগুনা সদর উপজেলার এম বালিয়াতলী ইউনিয়নের নিমতলী গ্রামে। তার বাবা মোখলেসুর রহমান জানিয়েছেন, রোববার সকালে ইমরান বাড়ি ফিরেছে। কবে চায়না থেকে দেশে ঢুকেছে তা তার বাবা সঠিকভাবে বলতে পারেন নাই। তাকে একটি বদ্ধকক্ষে আটকিয়ে রাখা হয়েছিল।
বরগুনা সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার জানিয়েছেন, বরগুনা সদর ৯ নম্বর এম বালিয়াতলী ইউনিয়নের চেয়ারম্যান মো: শাহনেওয়াজ সেলিম সোমবার সকালে ইমরানের পালিয়ে আসার খবর নিশ্চিত করেছেন।
বরগুনা থানার ওসি আবির মোহাম্মদ হোসেন জানিয়েছেন, ইউএনওর কাছ থেকে খবর পেয়ে তিনি ইমরানকে বাড়ি থেকে এনে রোববার রাত ৮টার দিকে বরগুনা জেনারেল হাসপাতালে ভর্তি করেছেন।
বরগুনা জেনারেল হাসপাতালের পরিচালক ডা: মো: সোহরাব উদ্দিন জানান, ইমরানের গায়ে সামান্য জ্বর ছাড়া করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার মতো আর কোনো লক্ষণ পাওয়া যাচ্ছে না। পরীক্ষার পরে তাকে একটি আলাদা কক্ষে রাখা হয়েছে।
বরগুনায় সিভিল সার্জন ডা: মো: হুমায়ূন শাহীন খান গতকাল সোমবার প্রেস ব্রিফিংয়ে বলেছেন করোনাভাইরাস নিয়ে আতঙ্কের কোনো কারণ নাই।


আরো সংবাদ



premium cement