২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

আবু তাহের মিয়া
বান্দরবানের লামা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: জাহেদ উদ্দিনের বাবা মো: আবু তাহের মিয়া (৮০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গতকাল সোমবার সকাল সোয়া ১০টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি স্ত্রী, পাঁচ ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রবীণ এ নেতা ১৯৯১ সাল থেকে ২০১১ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করেন। তার মৃত্যুতে পার্বত্য চট্টগ্রামবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লা, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা জামাল, নির্বাহী অফিসার নূর-এ-জান্নাত রুমি, পৌরসভার মেয়র মো: জহিরুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি শেখ মাহাবুবুর রহমান, সভাপতি বাথোয়াইচিং মার্মা, বান্দরবান জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ফাতেমা পারুল, উপজেলা বিএনপির সভাপতি মো: আমির হোসেন, সাধারণ সম্পাদক থোয়াইনু অং চৌধুরী, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাজুল ইসলাম ও প্রেস ক্লাবের সদস্যবৃন্দ শোক ও সমবেদনা জানান। লামা (বান্দরবান) সংবাদদাতা।

অধ্যাপক আখতার জাহান ফরিদা বানু
ঢাকা ইডেন কলেজের বাংলা বিভাগের সাবেক প্রধান ও ঢাকা কলেজের বাংলা বিভাগের সাবেক অধ্যাপক এবং বাংলাদেশ টেলিভিশন ও বাংলাদেশ বেতারের রবীন্দ্রসঙ্গীত শিল্পী অধ্যাপক আখতার জাহান ফরিদা বানু গতকাল ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি হলি ফ্যামেলি হাসপাতালের সাবেক পরিচালক মরহুম ডা: আশেকুর রহমান খানের স্ত্রী। তার এক ছেলে সুপ্রিম কোর্টের আইনজীবী আদিলুর রহমান খান, দুই কন্যা ডা: তাসমিম ফারহানা দিপ্তা ও তাসকিন ফাহমিনা এবং পাঁচ নাতি-নাতনীসহ তিনি বহু আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বিজ্ঞপ্তি।

মুনসুর হোসেন
বাংলাদেশ সংযুক্ত শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় সদস্য প্রবীণ শ্রমিক নেতা মুনসুর হোসেন (৮০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। গত রোববার রাত ৩টায় তিনি বগুড়া শহরের সুলহানগঞ্জপাড়া গোয়ালগাড়ির বাসায় ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন ধরে নানা জটিল রোগে ভুগছিলেন। গতকাল সোমবার তার নামাজে জানাজা শেষে নামাজগড় কবরস্থানে দাফন করা হয়। তার মৃত্যুতে বিভিন্ন শ্রমিক সংগঠন শোক প্রকাশ করেছে। বগুড়া অফিস।

আমীর আলী ফকির
বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাশাইল মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আমীর আলী ফকির (৭৫) সোমবার দুপুরে নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজউন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। গতকাল সোমবার বাদ এশা নামাজে জানাজা শেষে উপজেলার রাজিহার ইউনিয়নের বড় বাশাইল গ্রামের পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। আগৈলঝাড়া (বরিশাল) সংবাদদাতা।

 


আরো সংবাদ



premium cement