esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৯ ফেব্রুয়ারি ২০২০

জলাবদ্ধতা নিরসনসহ সিটি উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করা হবে : সাইফুদ্দিন মিলন

-

শেষ মুহূর্তের প্রচারণায় অংশ নিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত হলে সিটি উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ এবং জলাবদ্ধতা নিরসনে কার্র্যকরি পদক্ষেপ গ্রহণ করা হবে।
গতকাল সকালে পুরান ঢাকার আমলীগোলা থেকে শুরু করে দিনব্যাপী রহমতগঞ্জ, চকমোগলতলী, শহীদনগর, কিল্লার মোড়, মিডফোর্ট, ইসলামবাগ, দেবী দাস রোড, পোস্তা, চুড়িহাট্টা, এরশাদ কলোনি, বৌবাজার, নলগোলা, বদ্দপাড়া, ছোট কাটারা, বড় কাটারা, কাজী রিয়াজউদ্দিন রোডে লাঙ্গলে ভোট চেয়ে গণসংযোগকালে বেশ কয়েকটি পথসভায় বক্তব্যকালে তিনি এ কথা বলেন।
নির্বাচিত হলে উন্নয়ন কাজের জন্য রাস্তা খোঁড়ার প্রয়োজন হলে সব বিভাগের সব কর্মপদ্ধতি গ্রহণ করা হবে উল্লেখ করে জাপার এই মেয়রপ্রার্থী আরো বলেন, নগরীর ভোটারদের মধ্যে ৯০ শতাংশই ভাড়াটিয়া। নির্বাচিত হলে ভাড়াটিয়াদের স্বার্থ রক্ষা করব। গণপরিবহন উন্নত ও পর্যাপ্ত পার্কিংয়ের ব্যবস্থা করব।
তিনি ভোটারদের উদ্দেশে বলেন, আপনারা আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নগরবাসীর সেবা করার সুযোগ করে দিন। আমি আপনাদের সন্ত্রাস, মাদক ও চাঁবাজমুক্ত ঢাকা উপহার দিবো ইনশাল্লাহ।
প্রচারণাকালে বরাবরের মতেকালও মিলনের সাথে কোনো কেন্দ্রীয় বা মহানগর নেতাকে দেখা যায়নি। এ ময় হাজী মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, সাকিল আহমেদসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat