২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

জলাবদ্ধতা নিরসনসহ সিটি উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ করা হবে : সাইফুদ্দিন মিলন

-

শেষ মুহূর্তের প্রচারণায় অংশ নিয়ে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের জাতীয় পার্টি মনোনীত মেয়রপ্রার্থী হাজী সাইফুদ্দিন আহমেদ মিলন বলেছেন, জনগণের ভোটে নির্বাচিত হলে সিটি উন্নয়নে ২০ বছরের মহাপরিকল্পনা গ্রহণ এবং জলাবদ্ধতা নিরসনে কার্র্যকরি পদক্ষেপ গ্রহণ করা হবে।
গতকাল সকালে পুরান ঢাকার আমলীগোলা থেকে শুরু করে দিনব্যাপী রহমতগঞ্জ, চকমোগলতলী, শহীদনগর, কিল্লার মোড়, মিডফোর্ট, ইসলামবাগ, দেবী দাস রোড, পোস্তা, চুড়িহাট্টা, এরশাদ কলোনি, বৌবাজার, নলগোলা, বদ্দপাড়া, ছোট কাটারা, বড় কাটারা, কাজী রিয়াজউদ্দিন রোডে লাঙ্গলে ভোট চেয়ে গণসংযোগকালে বেশ কয়েকটি পথসভায় বক্তব্যকালে তিনি এ কথা বলেন।
নির্বাচিত হলে উন্নয়ন কাজের জন্য রাস্তা খোঁড়ার প্রয়োজন হলে সব বিভাগের সব কর্মপদ্ধতি গ্রহণ করা হবে উল্লেখ করে জাপার এই মেয়রপ্রার্থী আরো বলেন, নগরীর ভোটারদের মধ্যে ৯০ শতাংশই ভাড়াটিয়া। নির্বাচিত হলে ভাড়াটিয়াদের স্বার্থ রক্ষা করব। গণপরিবহন উন্নত ও পর্যাপ্ত পার্কিংয়ের ব্যবস্থা করব।
তিনি ভোটারদের উদ্দেশে বলেন, আপনারা আমাকে লাঙ্গল মার্কায় ভোট দিয়ে নগরবাসীর সেবা করার সুযোগ করে দিন। আমি আপনাদের সন্ত্রাস, মাদক ও চাঁবাজমুক্ত ঢাকা উপহার দিবো ইনশাল্লাহ।
প্রচারণাকালে বরাবরের মতেকালও মিলনের সাথে কোনো কেন্দ্রীয় বা মহানগর নেতাকে দেখা যায়নি। এ ময় হাজী মিলনের দুই ছেলে রাকিব উদ্দিন আবির, সাকিব উদ্দিন শিফানসহ স্থানীয় জাপা নেতা সাবের হোসেন, কামাল হোসেন, রাহাদ ইসলাম, লিটন আহমেদ, সাকিল আহমেদসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল