film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien
২২ ফেব্রুয়ারি ২০২০

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : জ্যাকব

-

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, মুজিববর্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট নতুন প্রজন্মের ক্রীড়াপ্রেমী ও সংগঠকরা আরো অনুপ্রাণিত হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে মুজিববর্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় দেশব্যাপী জাতীয় ও আন্তর্জাতিকভাবে ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্ট শুরু করেছে। জেলা-উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু টুর্নামেন্ট ক্রীড়া উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধনের অংশ হিসেবে গতকাল বুধবার ভোলা থেকে এই কার্যক্রম শুরু করা হয়।
গতকাল বুধবার বিকেল ৪টায় চরফ্যাসনের দুলারহাটে বঙ্গবন্ধু টুর্নামেন্ট ফুটবল গোল্ডকাপের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ১৭ মার্চ থেকে আগামী বছরের ১৭ মার্চ পর্যন্ত বছরজুড়ে দেশব্যাপী বঙ্গবন্ধু টুর্নামেন্টের মাধ্যমে মুজিববর্ষ উদযাপন করা হবে।
উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌরমেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, ভোলা জেলা পরিষদের সদস্য শাহাবুদ্দিন মাস্টার। গতকালের ফুটবল টুর্নামেন্টে নুরাবাদ ও আহাম্মদপুরের মধ্যকার খেলায় নুরাবাদ জয়ী হয়।


আরো সংবাদ

১৬৫ রানেই গুটিয়ে গেল ভারত প্যারোল ছাড়া বিকল্প ভাবছে না সরকার বেগম খালেদা জিয়ার মুক্তি চীনে এবার কারাগারে করোনাভাইরাসের হানা তালেবানের সাথে যুক্তরাষ্ট্রের চুক্তি ২৯ ফেব্রুয়ারি জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে শনিবার মাঠে নামছে বাংলাদেশ সিনেটর গ্রাসলির মন্তব্যের কড়া প্রতিবাদ জানিয়েছে বাংলাদেশ দূতাবাস ঢামেক কর্মচারীদের বিক্ষোভ সরকারি হাসপাতালে আউটসোর্সিংয়ের মাধ্যমে নিয়োগ বন্ধের দাবি খালেদা জিয়ার সাথে স্বজনদের সাক্ষাৎ গাজীপুরে স্বামীর ছুরিকাঘাতে গার্মেন্টস কর্মী খুন বনশ্রীতে ভাড়াটিয়ার বাসায় চুরি কুষ্টিয়ায় সড়ক দুর্ঘটনায় জাতীয় হ্যান্ডবল দলের খেলোয়ার নিহত

সকল