২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট নতুন প্রজন্মকে অনুপ্রাণিত করবে : জ্যাকব

-

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, মুজিববর্ষে বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট নতুন প্রজন্মের ক্রীড়াপ্রেমী ও সংগঠকরা আরো অনুপ্রাণিত হবে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীকে স্মরণীয় করে রাখতে মুজিববর্ষে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় দেশব্যাপী জাতীয় ও আন্তর্জাতিকভাবে ক্রিকেট ও ফুটবল টুর্নামেন্ট শুরু করেছে। জেলা-উপজেলা পর্যায়ে বঙ্গবন্ধু টুর্নামেন্ট ক্রীড়া উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধনের অংশ হিসেবে গতকাল বুধবার ভোলা থেকে এই কার্যক্রম শুরু করা হয়।
গতকাল বুধবার বিকেল ৪টায় চরফ্যাসনের দুলারহাটে বঙ্গবন্ধু টুর্নামেন্ট ফুটবল গোল্ডকাপের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ১৭ মার্চ থেকে আগামী বছরের ১৭ মার্চ পর্যন্ত বছরজুড়ে দেশব্যাপী বঙ্গবন্ধু টুর্নামেন্টের মাধ্যমে মুজিববর্ষ উদযাপন করা হবে।
উদ্বোধন অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌরমেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, ভোলা জেলা পরিষদের সদস্য শাহাবুদ্দিন মাস্টার। গতকালের ফুটবল টুর্নামেন্টে নুরাবাদ ও আহাম্মদপুরের মধ্যকার খেলায় নুরাবাদ জয়ী হয়।


আরো সংবাদ



premium cement
মিরসরাইয়ে মৃত্যুর ১৫ দিন পর ব্যাংক কর্মকর্তার কবর থেকে লাশ উত্তোলন দেশে দেড় হাজার মেগাওয়াট লোডশেডিং, দুর্ভোগে মানুষ রংপুরে মহানবী সা:-কে নিয়ে কটূক্তি করায় ছাত্রলীগ কর্মী গ্রেফতার বাড়ছে না শিক্ষা প্রতিষ্ঠানের ছুটি, অনলাইনে ক্লাস চালুর চিন্তা বিশ্বের অন্যতম স্মার্ট হজ ব্যবস্থাপনা হবে বাংলাদেশে : ধর্মমন্ত্রী সিলেটে ৪৪ লাখ টাকার ভারতীয় চিনিসহ গ্রেফতার ৪ অবৈধ সম্পদ : এস কে সিনহার বিরুদ্ধে প্রতিবেদন ২৬ জুন টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে চাপম্যান-আফ্রিদির উন্নতি থানচিতে ট্রাকে দুর্বৃত্তদের গুলি চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫

সকল