২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

শোক সংবাদ

-

হাফেজ আবুল বাশার
বায়তুল মোকাররম আদর্শ পুস্তক ব্যবসায়ী সমিতির কোষাধ্যক্ষ হাফিজিয়া কুতুবখানার স্বত্বাধিকারী ও জাতীয় মসজিদের প্রবীণ খাদেম মরহুম সুফি মোহাম্মদ হোসেনের ছেলে হাফেজ মো: আবুল বাশার গত মঙ্গলবার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী ও তিন ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মাতুয়াইল মুসলিমনগর জামে মসজিদে মরহুমের নামাজে জানাজার ইমামতি করেন বায়তুল মোকাররম জাতীয় মসজিদের পেশ ইমাম হযরত মাওলানা মুহাম্মদ মুহিবুল্লাহ।
মঙ্গলবার রাতে চট্টগ্রামের চন্দনাইশ থানার বৈলতলী পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। বায়তুল মোকাররম আদর্শ পুস্তক ব্যবসায়ী সমিতির সভাপতি মাওলানা এম মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ সিরাজুল হকসহ সমিতির সব কর্মকর্তা ও সদস্যের পক্ষ থেকে মরহুমের রূহের মাগফিরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল