২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চকবাজারে হাজী সেলিমের ছেলে ও ভাগ্নের সমর্থকদের মধ্যে মারামারি

-

পুরান ঢাকার চকবাজার এলাকায় ৩০ নম্বর ওয়ার্ডে নির্বাচন প্রচারণাকে কেন্দ্র করে দুই কাউন্সিলর প্রার্থী হাসান পিল্লু ও ইরফান সেলিমের সমর্থকদের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলে।
স্থানীয় সূত্র জানায়, গতকাল সন্ধ্যার পরে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনের মেয়রপ্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপসের নির্বাচনী জনসংযোগ চলাকালে কাউন্সিলর প্রার্থী পিল্লুর সমর্থক ও ইরফান সেলিমের সমর্থকদের মধ্যে প্রথমে কথাকাটাকাটি শুরু হয়। একপর্যায় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া চলে। এ সময় পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
চকবাজার থানার ওসি জানান, নির্বাচন প্রচারণার সময় কাউন্সিলর প্রার্থী পিল্লু ও ইরফান সেলিমের সমর্থকদের মধ্যে সামান্য হাতাহাতি হয়েছে। তবে বড় কিছু ঘটনার আগেই পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ সময় মেয়রপ্রার্থী ফজলে নূর তাপস জনসংযোগ করছিলেন বলে তিনি জানান।
স্থানীয়রা জানান, বর্তমান কাউন্সিলর পিল্লু আওয়ামী লীগ নেতা হাজী সেলিমের ভাগ্নে। তিনি আবারো আওয়ামী লীগের মনোনয়নে নির্বাচন করছেন। অপর দিকে হাজী সেলিমের ছেলে ইরফান সেলিম আওয়ামী লীগের বিদ্রোহী হিসেবে নির্বাচন করছেন। এ নিয়ে শুরু থেকেই এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল