১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`
ঢাকা সিটি নির্বাচন

আ’লীগের দুই মেয়রপ্রার্থীকে কেএসপির সমর্থন

-

ঢাকা সিটি নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থীদের প্রতি সমর্থন জানিয়েছে বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি (কেএসপি)। গতকাল মঙ্গলবার রাজধানীর মালিবাগে পার্টির কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সমে¥লনে পার্টির মহাসচিব ফোরকান আলী হাওলাদার তার দলের এ সমর্থনের কথা জানান।
তিনি বলেন, ঢাকা দক্ষিণ সিটিতে আওয়ামী লীগের প্রার্থী ব্যারিস্টার ফজলে নূর তাপস এবং ঢাকা উত্তর সিটিতে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলামকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বিজয়ী করার জন্য কেএসপির সব সদস্য ও দুই সিটির ভোটারদের প্রতি আমি আহŸান জানাচ্ছি। সংবাদ সম্মেলনে কেএসপির কো-চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নৌকমান্ডো আলহাজ নজরুল ইসলাম খোকন, মুক্তিযোদ্ধা এ বি এম সেলিমুজ্জামান, এম জালাল উদ্দিন আহমেদ, এম এ বাতেন খলিফা, অধ্যাপক মাইনুল ইসলাম, হুমায়ুন কবির, গোলাম মোর্শেদ সুজন, শামছুন্নাহার বেগম, আসলাম সিকদার, অ্যাডভোকেট মুনাজ সুলতানা (মুুুন্নি), ইসমত জাহান জেরিন ও আসমা আক্তার উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
পরীমণিকে আদালতে হাজির হতে সমন জারি সম্ভাবনা সত্ত্বেও সামুদ্রিক সম্পদ আহরণে ঘাটতির কথা বললেন প্রধানমন্ত্রী লাল গালিচা, ডুবুরি আর একলা সন্ন্যাসী রাঙ্গামাটিতে বজ্রপাতে কিশোরীর মৃত্যু জামালপুরে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে অটোরিকশা চুরির মামলা কেএনএফ সদস্যদের আদালতে উপস্থাপন, ৫২ জনের রিমান্ড মঞ্জুর ৬ জেলায় বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ রাখাইনে তুমুল যুদ্ধ, মর্টার শেলের শব্দে প্রকম্পিত সীমান্ত এলাকা হামলার ব্যাপারে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে : নেতানিয়াহু ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট

সকল