esans aroma gebze evden eve nakliyat Ezhel Şarkıları indir Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৯ ফেব্রুয়ারি ২০২০

কুতুববাগ দরবার শরিফে ওরস শুরু কাল

-

ফার্মগেট কুতুববাগ দরবার শরিফের দুই দিনব্যাপী মহাপবিত্র ওরস ও বিশ্বজাকের ইজতেমা-২০২০ কাল ৩০ জানুয়ারি বৃহস্পতিবার শুরু হচ্ছে। নারায়ণগঞ্জের বন্দর থানাধীন রেলস্টেশন সংলগ্ন দরবার শরিফ প্রাঙ্গণ এরই মধ্যে হাজার হাজার আশেক-জাকেরান ধর্মপ্রাণ মুসল্লির উপস্থিতিতে মুখরিত হয়ে উঠেছে। দেশের বিভিন্ন জেলা থেকে আসছে বাস কাফেলা।
কাল বৃহস্পতিবার বাদ ফজর কুরআনখানি ও ফাতেহা পাঠের মধ্য দিয়ে শুরু হবে এই পবিত্র দ্বীনি-জলসা। বাংলাদেশ ও ভারতের প্রখ্যাত সুন্নি ওলামা-মাশায়েখরা কুরআন-হাদিস, ইজমা-কিয়াসের আলোকে শরিয়ত-তরিকত, হাকিকত ও মারেফত বিষয়ে জ্ঞানগর্ভ আলোচনা করবেন।
পরশু শুক্রবার জুমার নামাজের আগে মূল্যবান নসিহত বাণী পেশ করবেন পীরে কামেল হজরত সৈয়দ জাকির শাহ নকশবন্দী-মোজাদ্দেদী-কুতুববাগী। জুমার নামাজ শেষে আখেরি মুনাজাত করবেন মোজাদ্দেদিয়া তরিকার ইমাম হজরত মোজাদ্দেদ আল ফেসানি (রহ:)-এর দরবারের গদিনশীন পীর ও খলিফা আওলাদে রাসূল হজরত সৈয়দ মোহাম্মদ সাদিক রেজা মোজাদ্দেদি সাহেব। ধর্মপ্রাণ মুসল্লিদের এই দ্বীনি ইজতেমায় যোগদানের জন্য খাজাবাবা কুতুববাগী কেবলাজান আহŸান জানিয়েছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women Ümraniye evden eve nakliyat