২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

রাজনীতির ঊর্ধ্বে মানবতাবোধ : হাসান সরকার

-

গাজীপুর মহানগর বিএনপির সভাপতি সাবেক এমপি মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার বলেছেন, রাজনীতির ঊর্ধ্বে মানবতাবোধ। আজকে সরকারের শুভ বুদ্ধির উদয় হোক, দেশনেত্রেীকে মুক্তি দিয়ে তারা মানবতার জয়গান গাক। তিনি বলেন, ক্ষমতা চিরস্থায়ী নয়। বেগম জিয়াকে জেল খানায় মেরে ফেললে সরকারের জন্য কল্যাণ হবে না, বরং বুমেরাং হবে এবং জাতি চিরদিন বেগম খালেদা জিয়াকে শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে। আর আজকে যারা ক্ষমতায় আছেন তাদের জাতি চিরদিন ধিক্কার দিবে।
সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও মুক্তি কামনায় গত সোমবার স্থানীয় আউচপাড়া সুলতানা রাজিয়া রোডে দরিদ্রদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তৃতায় হাসান উদ্দিন সরকার এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক ও টঙ্গী পশ্চিম থানা বিএনপির সভাপতি মাহবুবুল আলম শুক্কুর। টঙ্গী পূর্ব থানা বিএনপির সভাপতি রাশেদুল ইসলাম কিরণের সভাপতিত্বে ও পশ্চিম থানা বিএনপির সাধারণ সম্পাদক নাছির উদ্দিন নাসুর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, টঙ্গী পূর্ব থানা বিএনপির সাধারণ সম্পাদক গাসিক কাউন্সিলর সফিউদ্দিন সফি, মহানগর যুবদলের প্রচার সম্পাদক বেঞ্জির আহমেদ পিন্টু, মুক্তিযোদ্ধা মমতাজ উদ্দিন, মো: ওমর ফারুক, বাবুল চৌধুরী, নূরুল ইসলাম নূরু, রাবেয়া বেগম প্রমুখ।
হাসান সরকার আরো বলেন, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার ষড়যন্ত্র চলছে। বেগম জিয়া এ দেশের সাবেক প্রেসিডেন্ট, সামরিক বাহিনীর প্রধান ও মুক্তিযোদ্ধার স্ত্রী হয়েও ষড়যন্ত্রের মামলায় জেলখানায় কঠিন ব্যাধিতে আক্রান্ত এবং তাকে এ অবস্থায় রেখে হত্যার চেষ্টা করা হচ্ছে।


আরো সংবাদ



premium cement