২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

ধানের শীষের প্রার্থীকে ভোট দিন : জাতীয় পার্টি

-

জাতীয় পার্টির (কাজী জাফর) চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী মোস্তফা জামাল হায়দার আসন্ন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে গণতন্ত্র উদ্ধারের স্বার্থে ধানের শীষের প্রার্থীকে ভোট দিতে ঢাকা শহরের জনগণের কাছে উদাত্ত আহŸান জানিয়েছেন।
গতকাল পুরানা পল্টনের জাতীয় পার্টির কার্যালয়ে এক সভায় তিনি এ আহŸান জানান। ঢাকার দক্ষিণ ও উত্তরের মেয়রপ্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন ও তাবিথ আউয়ালকে নির্বাচনের গণসংযোগে আওয়ামী লীগকর্মীদের অতর্কিত হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান তিনি। একই সাথে সভায় কর্তব্যরত সাংবাদিকদের ওপর নজিরবিহীন আক্রমণের কঠোর সমালোচনা ও নিন্দা জ্ঞাপন করা হয়।
সভায় প্রেসিডিয়াম সদস্য আহসান হাবীব লিংকন সম্প্রতি বিএসএফের গুলিতে বাংলাদেশের সাতজন নাগরিক হত্যার তীব্্র নিন্দা জানান এবং এই ধরনের হত্যাযজ্ঞের পুনরাবৃত্তি যাতে না ঘটে সে জন্য সরকারের কাছে জোর ক‚টনৈতিক তৎপরতা ও প্রতিবাদ জ্ঞাপনের জন্য দাবি জানান।
সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেনÑ নওয়াব আলী আব্বাস খান, অ্যাডভোকেট মাওলানা রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান হান্নান আহমেদ খান বাবলু, যুগ্ম মহাসচিব এ এস এম শামীম, কাজী মো: নজরুল, মো: মহসীন সরকার, দফতর সম্পাদক গোলাম মোস্তফা প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা বৃষ্টির জন্য রাজশাহীতে ইসতিসকার নামাজ আদায় গাজীপুরে মহাসড়কের পাশ থেকে মৃত হাতি উদ্ধার প্রচণ্ড গরমের মধ্যে লোডশেডিং ১০০০ মেগাওয়াট ছাড়িয়েছে দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের গুলির নিন্দা জামায়াতের রাজধানীতে তৃষ্ণার্তদের মাঝে শিবিরের বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ রাজশাহীতে সাড়ে ৬ কোটি টাকার হেরোইনসহ যুবক গ্রেফতার এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা গাজার বালিতে আটকে পড়েছে ইসরাইলি বাহিনী : হামাস মানবাধিকার পরিস্থিতি নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিবেদন : যা বলছে আওয়ামী লীগ মান্দায় বিদ্যুতের আগুনে পুড়ল ৮ বসতবাড়ি

সকল