film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

বিএনপি আওয়ামী লীগ সংঘর্ষের ঘটনায় মামলা : বিএনপির ৫ কর্মী রিমান্ডে

-

ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণার সময় গোপীবাগে বিএনপি-আওয়ামী লীগ সমর্থকদের মধ্যে সংঘর্ষের মামলায় বিএনপির ৫ কর্মীর একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।
গতকাল সোমবার মামলার তদন্ত কর্মকর্তা ওয়ারী থানার পুলিশের এসআই জুলফিকার আলী আসামিদের আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ড আবেদন করেন।
অপর দিকে আসামিদের পক্ষে খোরশেদ মিঞা আলম, মো: জিয়াউদ্দিন জিয়া, সাইফুল ইসলাম মিয়াজীসহ বেশকিছু আইনজীবী রিমান্ড বাতিলপূর্বক জামিনের আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আবু সুফিয়ান মো: নোমান এ রিমান্ড মঞ্জুর করেন।
যাদেরক রিমান্ডে পাঠানো হলো তারা হলেনÑ জামিল আহম্মেদ তুহিন, বিল্লাল হোসেন, সোহেল, ফারুক ও আকরাম হোসেন মুন্না। এ দিন মামলার এজাহার গ্রহণ করে আগামী ২৬ ফেব্রæয়ারি মামলাটি তদন্ত করে তার প্রতিবেদন দাখিলের তারিখ ধার্য করেন একই আদালত।
গত রোববার রাতে রাজধানীর ওয়ারী থানায় বিএনপির ৫০ জন নেতাকর্মীর নাম উল্লেখ করে ১০০-১৫০ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন ৩৯ নম্বর ওয়ার্ড নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মাকসুদ আহমেদ। রোববার দুপুরে গোপীবাগের সেন্ট্রাল উইমেন্স কলেজের সামনে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়। এতে বেশ কয়েকজন আহত হন।


আরো সংবাদ