২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ভোট কারচুপি ও ইভিএমের ভয়ে জনগণ আতঙ্কিত : ইসলামি ঐক্যজোট

-

ইসলামী ঐক্যজোটের নেতারা বলেছেন, জনগণ ভোট কারচুপি ও ইলেকট্রনিক ভোট চুরির মেশিন ইভিএমের ভয়ে আতঙ্কিত। নির্বাচনের আগের রাতে ভোটের কারণে জনগণের আস্থাভাজন প্রতিনিধিরা নির্বাচিত হতে পারেনি। ২০১৮ সালের ২৯ ডিসেম্বর রাতের সেই ঐতিহাসিক, অভূতপূর্ব ও অবিস্মরণীয় নির্বাচনের তিক্ত অভিজ্ঞতা মানুষকে এখনো তাড়া করে ফেরে।
ইসলামী ঐক্যজোটের কাউন্সিল প্রস্তুতি কমিটির এক সভায় বক্তারা এ কথা বলেন। সভায় সিনিয়র যুগ্ম মহাসচিব মুক্তিযোদ্ধা মাওলানা শওকত আমীনের সভাপতিত্বে ও মহানগর সভাপতি মাওলানা ইলিয়াস আতহারীর পরিচালনায় পল্টনের কার্যালয়ে বক্তব্য রাখেন মহানগর সম্পাদক মাওলানা আনোয়ার হোসাইন আনসারী, ইলিয়াস রেযা, পীরজাদা সাইয়্যেদ মুহাম্মদ আহসান, মাওলানা বরকতুল্লাহ, মাওলানা ওমর ফারুক প্রমুখ।
সভায় বক্তারা বলেন, জনগণের প্রকৃত আস্থাভাজন ব্যক্তিরা নির্বাচিত না হওয়ার কারণে দেশে ঘুষ-জুয়া-ক্যাসিনো-দুর্নীতির মহামারী চলছে। তাই অন্যায়ের প্রতিবাদ, প্রতিরোধ ও রাষ্ট্রের শাসকশ্রেণীর সংশোধনের জন্য কারচুপিমুক্ত নির্বাচনের মাধ্যমে বিরোধীদলের নির্বাচিত হওয়ার সুযোগ থাকা অত্যাবশ্যক। শক্তিশালী বিরোধী দল রাষ্ট্র গঠনে জোরালো ভূমিকা রাখতে পারে।
সভায় আগামী ২৭ ফেব্রæয়ারি বৃহস্পতিবার ইসলামি ঐক্যজোটের কাউন্সিল অধিবেশনের সম্ভাব্য তারিখ নির্ধারণ করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement