২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ঘাটাইলে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার ৩ স্কুলছাত্রী : আটক ২

-

টাঙ্গাইলের ঘাটাইলে পাহাড়ি এলাকায় বেড়াতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে নবম শ্রেণীর তিন ছাত্রী। এ সময় তাদের বান্ধবী আরেক ছাত্রী লাঞ্ছনার শিকার হয়। গত রোববার ঘাটাইলের সন্ধ্যানপুর ইউনিয়নের সাতকুয়াবাঈদ এলাকায় দলবদ্ধ এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল সোমবার থানায় মামলা হয়েছে এবং পুলিশ দু’জনকে আটক করেছে।
জানা যায়, রোববার ঘাটাইল এস ই বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর চার ছাত্রী স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়; কিন্তু তারা স্কুলে না গিয়ে হৃদয় ও শাহীন নামে দুই বন্ধুকে সাথে নিয়ে সাতকুয়াবাঈদ এলাকায় সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জ এলাকায় বেড়াতে যায়। এ সময় স্থানীয় পাঁচ-ছয়জন যুবক এসে হৃদয়, শাহীন ও অটোচালক আশিককে মারধর করে তিন ছাত্রীকে বনের ভেতরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। এ সময় তাদের আরেক বান্ধবীকে লাঞ্ছিত করে তারা। ধর্ষণ করে যুবকরা সন্ধ্যার পর ছাত্রীদের ছেড়ে দেয়। পরে ওই ছাত্রীরা সেখানে তাদের একজনের আত্মীয়ের বাড়িতে আশ্রয় নিয়ে মোবাইল ফোনে অভিভাবকদের বিষয়টি জানায়। অভিভাবকরা থানা পুলিশকে জানালে রাতেই পুলিশ গিয়ে চার ছাত্রীকে উদ্ধার করে।
এ ঘটনায় গতকাল সোমবার এক ছাত্রীর বাবা বাদি হয়ে অজ্ঞাতনামা পাঁচ-ছয়জনকে আসামি করে ঘাটাইল থানায় মামলা করেন। তদন্তের স্বার্থে আটক দু’জনের পরিচয় জানায়নি পুলিশ।
ঘাটাইল থানার ওসি মো: মাকসুদুল আলম সাংবাদিকদের জানান, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের প্রাথমিকভাবে চিহ্নিত করা হয়েছে। দুইজনকে আটক করা হয়েছে। এ ছাড়া ওই ছাত্রীদের ডাক্তারি পরীক্ষার জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা: তানভীর আহাম্মেদ জানান, চার স্কুল শিক্ষার্থী শারীরিকভাবে কিছুটা ভালো থাকলেও মানসিকভাবে তারা বিপর্যস্ত। মেডিক্যাল টিম গঠন করে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে।

 


আরো সংবাদ



premium cement
ঈদের ছুটিতে ঢাকায় কোনো সমস্যা হলে কল করুন ৯৯৯ নম্বরে : আইজিপি সিরাজগঞ্জে প্রাথমিক শিক্ষা অফিসের নৈশ প্রহরীর ঝুলন্ত লাশ উদ্ধার ৬ দাবিতে উত্তাল বুয়েট, ক্লাস-পরীক্ষা বর্জন মোরেলগঞ্জে মাছ ধরতে গিয়ে নদীতে ডুবে কিশোরের মৃত্যু আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল

সকল