২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`
ডিএসসিসি-৪৮

আ’লীগের বিদ্রোহী প্রার্থী ফজলুল বহিষ্কার

-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ৪৮ নম্বর ওয়ার্ডের আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী কে এম ফজলুল হককে (ঘুড়ি মার্কা) দল থেকে বহিষ্কার করেছে যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটি। তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ছিলেন।
গতকাল দুপুরে যাত্রাবাড়ীর একটি কমিউনিটি সেন্টারে আয়োজিত এক জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। সভায় উপস্থিত ছিলেনÑ ঢাকা-৫ আসনের এমপি হাবিবুর রহমান মোল্লা, আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশীদ, আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক প্রকৌশলী আবদুস সবুর, যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি কাজী মনিরুল ইসলাম মনু ও সাধারণ সম্পাদক হারুনর রশীদ মুন্না, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি গিয়াস উদ্দিন গেসু প্রমুখ। ৪৮ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের সমর্থিত কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করছেন হাজী আবুল কালাম অনু। তিনি ওই ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করছেন।
এ প্রসঙ্গে যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি কাজী মনিরুল ইসলাম মনু নয়া দিগন্তকে বলেন, দলের সিদ্ধান্ত অমান্য করে কাউন্সিলর পদে নির্বাচন করায় স্থানীয় এমপি ও কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে ফজলুল হককে আওয়ামী লীগের সাধারণ সদস্য পদ থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এ সংক্রান্ত একটি চিঠি ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদকের কাছে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement