১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

বাগাতিপাড়ায় শিশুকে পানিতে ফেলে হত্যার ঘটনায় মাকে জিজ্ঞাসাবাদ

-

নাটোরের বাগাতিপাড়ায় উদ্ধার হওয়া শিশু তানজিলা খাতুনকে পুকুরের পানিতে ফেলে হত্যা করা হয়েছে বলে পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছেন। এ ঘটনায় শনিবার রাত থেকে রোববার বিকেল পর্যন্ত শিশুটির মাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।
পুলিশ জানায়, উপজেলার বজরাপুর গ্রামে তানজিলা খাতুন ওরফে টিয়া পাখি নামের তিন মাস বয়সের ওই শিশুটির লাশ শনিবার পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। তবে এত ছোট শিশুটি পুকুরের পানি পর্যন্ত পৌঁছা নিয়ে সন্দেহ থেকে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। ঘটনার পর পরিবারের লোকজনকে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। শিশুটির মা তারিন বেগমকে থানায় এনে জিজ্ঞাসাবাদ অব্যাহত রেখেছে। বিভিন্ন সূত্র থেকে পাওয়া তথ্য পুলিশ যাচাই-বাছাই করছে বলে থানা সূত্রে জানা গেছে। এ দিকে ময়নাতদন্তের পর শিশুটির লাশ তার বাবা রাজশাহীর পুঠিয়ার বানেশ্বর এলাকার জামিরা গ্রামের তুষার আলীর কাছে হস্তান্তর করার কথা রয়েছে বলে জানায় পুলিশ।
স্থানীয় সূত্র জানায়, উপজেলার বজরাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক তাজুল ইসলাম টেনুর পালিত মেয়ে তারিন বেগম তিন মাস আগে ওই শিশুটির জন্ম দেন। তখন থেকেই তারিন বেগম পালিত বাবার বাড়ি বাগাতিপাড়া উপজেলার বজরাপুর গ্রামেই থাকেন। তারিন বেগমের প্রকৃত বাড়ি দিনাজপুর জেলায় এবং তুষার আলীর সাথে তার দ্বিতীয় বিয়ে বলে জানা গেছে।
এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ওসি আব্দুল মতিন বলেন, শিশুটির মাকে থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হলেও তাকে গ্রেফতার দেখানো হয়নি। এ ছাড়া রোববার বিকেল পৌনে ৫টা পর্যন্ত এ বিষয়ে কোনো মামলা বা লিখিত অভিযোগ হয়নি। তিনি আরো বলেন, পুকুরের পানিতে ফেলে শিশুটিকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তবে ময়নাতদন্ত প্রতিবেদনের পর বিস্তারিত জানা যাবে।
উল্লেখ্য, তিন মাস বয়সী শিশু তানজিলার লাশ বাড়ির পাশের পুকুরের পানি থেকে উদ্ধারের পর তার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়।


আরো সংবাদ



premium cement