২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মাসুদ বাউলের ইন্তেকাল

মির্জা ফখরুলের শোক
-

বাংলাদেশ জাতীয়তাবাদী বাউল দলের প্রতিষ্ঠাতা সভাপতি মো: মাসুদ বাউল গতকাল সকাল সাড়ে ১০টায় রাজধানীর মিরপুরস্থ বাসভবনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৫৫ বছর। মো: মাসুদ বাউলের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গতকাল এক শোকবার্তায় তিনি মরহুম মো: মাসুদ বাউলকে দেশের বাউল সঙ্গীত জগতের একজন গুণী কণ্ঠশিল্পী হিসেবে আখ্যায়িত করে বলেন, বাউল সঙ্গীতের প্রখ্যাত গায়ক হিসেবে এই অনন্য সঙ্গীতশিল্পী দেশের বাউল সঙ্গীত জগৎকে করেছিলেন সমৃদ্ধ। তার মৃত্যুতে দেশ হারাল একজন বরেণ্য ও গুণী বাউল শিল্পীকে, যার অভাব সহজে পূরণ হওয়ার নয়।
মির্জা ফখরুল বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের নীতি ও আদর্শের প্রতি অবিচল আস্থাশীল মো: মাসুদ বাউল বাউল দলের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে সংগঠনটিকে গতিশীল করতে নিবেদিতপ্রাণ হয়ে কাজ করেছেন। বিএনপি মহাসচিব মরহুমের রূহের মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের সদস্যবর্গ, গুণগ্রাহী, ভক্ত ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।


আরো সংবাদ



premium cement
বস্ত্র-পাট খাতে চীনের বিনিয়োগ চায় বাংলাদেশ জামালপুরে সাব রেজিস্ট্রারকে হত্যার হুমকি মামলায় আ’লীগ নেতা গ্রেফতার গাজায় অনাহার যুদ্ধাপরাধ হতে পারে : জাতিসঙ্ঘ ‘প্রত্যেককে কোরআনের অনুশাসন যথাযথভাবে অনুসরণ করতে হবে’ মতলব উত্তরে পানিতে ডুবে ভাই-বোনের মৃত্যু প্রাথমিকে শিক্ষক নিয়োগের শেষ ধাপের পরীক্ষা শুক্রবার লম্বা ঈদের ছুটিতে কতজন ঢাকা ছাড়তে চান, কতজন পারবেন? সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী

সকল