২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
ডিএসসিসি ৩ নম্বর ওয়ার্ড

সন্ত্রাস-দুর্নীতিমুক্ত এলাকা গড়তে চান মুফতি আতাউর

-

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে ৩ নম্বর ওয়ার্ডের জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কাউন্সিলর পদপ্রার্থী মুফতি মো: আতাউর রহমান খান। ঢাকার দুই সিটি মিলে জমিয়তের তিনিই একমাত্র প্রার্থী। তার মার্কা ঝুড়ি। তিনি এলাকায় নিয়মিত লিফলেট বিতরণ ও বাড়ি বাড়ি গিয়ে জনগণের ভোট প্রার্থনা করছেন। মুফতি মো: আতাউর রহমান খান কওমি মাদরাসা থেকে দাওরা হাদিস-মাস্টার্স শেষ করে মাদরাসা শিক্ষার সর্বোচ্চ ডিগ্রি ইসলামী আইন নিয়ে পড়াশোনা করে মুফতি ডিগ্রি লাভ করেন। তিনি বর্তমানে জামিয়া আরাবিয়া দারুল উলুম নতুনবাগ মাদরাসায় মুফতি ও মুহাদ্দিস হিসেবে কর্মরত রয়েছেন। পাশাপাশি মৌলভীরটেক নূরে শমসের মসজিদের ইমাম ও খতিবের দায়িত্ব পালন করছেন। মুফতি আতাউর ৩ নম্বর ওয়ার্ডের নবীনবাগের স্থায়ী বাসিন্দা। তিনি দীর্ঘ দিন থেকে এলাকার জনসাধারণের সুবিধা-অসুবিধায় পাশে থাকার চেষ্টা করে আসছেন।
আতাউর রহমান খান নয়া দিগন্তকে বলেন, আমি দীর্ঘ দিন থেকে মেরাদিয়া-বনশ্রী এলাকার সর্বস্তরের মানুষের অধিকার আদায়ের জন্য নীরবে কাজ করছি। আমি চাই সন্ত্রাস-দুর্নীতি, মাদক ও সব রকমের সামাজিক অনাচারমুক্ত সুখী, সমৃদ্ধ, আধুনিক ও পরিচ্ছন্ন ৩ নম্বর ওয়ার্ড গঠন করতে। যেখানে ধনী-গরিব নির্বিশেষে সব শ্রেণীর মানুষের ন্যায্য অধিকার নিশ্চিত থাকবে।


আরো সংবাদ



premium cement
এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত ‘আইনের শাসন ও মানবাধিকার প্রতিষ্ঠার জন্য ল’ ইয়ার্স কাউন্সিল কাজ করে যাচ্ছে’ পুকুরে পাওয়া গেল ১০০ ইলিশ

সকল