১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রাম ও নোয়াখালীতে নিহত ৩

-

চট্টগ্রাম ও নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে দু’জন কলেজের এবং একজন ১০ম শ্রেণীর ছাত্র।
মিরসরাই সংবাদদাতা জানান, চট্টগ্রামের মিরসরাইয়ে ঢাক-চট্টগ্রাম মহাসড়কে অজ্ঞাতনামা ট্রেইলরের ধাক্কায় এক যুবক নিহত হয়েছেন। নিহতের নাম মো: আলাউদ্দিন (২১)। তিনি উপজেলার খৈয়াছড়া ইউনিয়নের মো: শরিয়ত উল্লাহর ছেলে। আলাউদ্দিন মিরসরাই ডিগ্রি কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। গতকাল সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ইসমাইল কার্পেট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এ ব্যাপারে নিহতের চাচা আলতাফ হোসাইন বলেন, বাইসাইকেল নিয়ে আলাউদ্দিন তিন বন্ধুসহ মিরসরাই ইকোনমিক জোন দেখতে যাচ্ছিলেন। উপজেলার বাদামতলীর ইসমাইল কার্পেট এলাকায় একটি ট্রেইলর আলাউদ্দিনকে ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে।
পটিয়া-চন্দনাইশ (চট্টগ্রাম) সংবাদদাতা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া কভার্ডভ্যানের ধাক্কায় মোসাদ্দেক ফয়েজ অপু (১৬) নামে ১০ শ্রেণীর এক ছাত্র নিহত হয়েছে। গতকাল বিকেলে উপজেলার আমজুরহাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত অপু উপজেলার ইয়াকুবদণ্ডি গ্রামের মো: মোরশেদের ছেলে ও ইউনিয়ন কৃষি স্কুল অ্যান্ড কলেজের ছাত্র ছিল। পটিয়া হাইওয়ে ক্রসিং ফাঁড়ির উপপুলিশ পরিদর্শক মজিবুর রহমান বলেন, সাইকেল চালানো অবস্থায় চট্টগ্রামমুখী কাভার্ডভ্যান তাকে ধাক্কা দিলে সে সড়কে পড়ে গুরুতর আহত হয়। তাকে হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। চালক মো: চান মিয়াকে আটক এবং কাভার্ড ভ্যানটি জব্দ করা হয়েছে।
নোয়াখালী সংবাদদাতা জানান, নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়নে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আহত কলেজছাত্র রাশেদুল হাসান শাকিল (২৩) মৃত্যুবরণ করেছেন। গতকাল ভোরে কুমিল্লার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত শাকিল চরকাঁকড়া ৫ নম্বর ওয়ার্ডের আবুল বাশারের ছেলে। তিনি লক্ষ্মীপুর পলিটেকনিক্যালের ছাত্র ছিলেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, গত বুধবার রাতে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন শাকিল। পথে চরকাঁকড়া ইউনিয়নের রহিম মিয়ার টেকের মাঝামাঝি কলাবাগান এলাকায় মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুমড়েমুচড়ে যায়। এতে তিনি গুরুত্বর আহত হন। পরে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও অবস্থার অবনতি হলে ঢাকা নেয়ার পথে কুমিল্লার একটি হাসপাতালে ভর্তি করলে সেখানে তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল