film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Entrumpelung wien Installateur Notdienst Wien
১৮ ফেব্রুয়ারি ২০২০

রাজধানীতে ২ শিক্ষার্থী নিখোঁজ

-

রাজধানীর মোহাম্মদপুর এলাকা থেকে দুই শিক্ষার্থী নিখোঁজের খবর পাওয়া গেছে। তারা হলোÑ ১৯ বছর বয়সী মো: খালিদ হাসান ধ্রুব ও ১৭ বছর বয়সী তানজিম আল ইসলাম দিবস। এদের মধ্যে ঢাকা কলেজের সামাজিক বিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ধ্রুব এবং তার ভাতিজা দিবস একটি ইংরেজি মাধ্যমের এ লেভেলের শিক্ষার্থী। নিখোঁজের বিষয়ে পরিবারের পক্ষ থেকে গত মঙ্গলবার রাতে তেজগাঁও থানা ও মোহাম্মদপুর থানায় দু’টি সাধারণ ডাইরি (জিডি) করা হয়েছে।
নিখোঁজদের স্বজন মো: খায়রুল কবির জানান, এলিফ্যান্ট রোড এলাকায় দিবসের বাসা। গত মঙ্গলবার দুপুরে সে তার মোহাম্মদপুর নুরজাহান রোডের বাড়িতে এসে ধ্রুবকে ডেকে নিয়ে যান। তাদের আইডিবি ভবন থেকে ল্যাপটপ কেনার পরিকল্পনা ছিল। আমরা সন্ধ্যায় তাদের মোবাইল ফোনে যোগাযোগ করেছিলাম। তবে তাদের ফোন বন্ধ পাওয়া গেছে। পরে পুলিশের মাধ্যমে তাদের মোবাইল ট্রাক করে মনিপুরীপাড়া এলাকায় তাদের সর্বশেষ অবস্থান পাওয়া গেছে।
তেজগাঁও থানার ওসি মো: শামীম অর রশিদ তালুকদার জানান, নিখোঁজ দিবসের বিষয়ে পরিবার পক্ষ থেকে একটি সাধারণ ডাইরি করা হয়েছে। তার সন্ধান পেতে চেষ্টা চলছে। মোহাম্মদপুর থানার ওসি মো: আবদুল লতিফ জানান, নিখোঁজ ধ্রুবের বিষয়ে পরিবার পক্ষ থেকে একটি সাধারণ ডাইরি করা হয়েছে। তার সন্ধানে পুলিশ কাজ করছে।


আরো সংবাদ