film izle
esans aroma Umraniye evden eve nakliyat gebze evden eve nakliyat Ezhel Şarkıları indirEzhel mp3 indir, Ezhel albüm şarkı indir mobilhttps://guncelmp3indir.com Entrumpelung wien Installateur Notdienst Wien webtekno bodrum villa kiralama
২৩ ফেব্রুয়ারি ২০২০

না’গঞ্জে ২১ দিনে ৬ ধর্ষণসহ ১১ নারী ও শিশুকে নির্যাতন

-

নারায়ণগঞ্জে ধর্ষণ, গণধর্ষণ, যৌনহয়রানি ও নির্যাতনের ঘটনা বেড়েছে। নতুন বছরের মাত্র ২১ দিনে ধর্ষণ ও নির্যাতনের শিকার হয়েছে ১১ নারী ও শিশু। ধর্ষণের শিকার হয়েছে চার শিশুসহ পাঁচজন, গণধর্ষণের শিকার হয়েছে একজন। এ ছাড়া যৌন হয়রানিসহ নির্যাতনের শিকার হয়েছে পাঁচ নারী ও শিশু। আইনশৃঙ্খলা বাহিনী এসব ঘটনায় আইনানুগ ব্যবস্থাও নিয়েছে। ধর্ষককে ছেড়ে দেয়ার অভিযোগে গ্রেফতার হয়েছে এক ইউনিয়ন যুবলীগ সভাপতিকে।
২১ জানুয়ারি নারায়ণগঞ্জের ফতুল্লায় কিশোরীকে (১৪) ধর্ষণের মামলায় কাশীপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিসুর রহমান শ্যামলসহ দুইজনকে গ্রেফতার করে পুলিশ।
গত ১৯ জানুয়ারি বিকেলে আরবি পড়তে যাওয়ার পথে কিশোরীকে অপহরণ করে নিজ বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে তুর্জ নামের এক যুবক। দীর্ঘ সময় মেয়ে বাড়িতে না ফেরায় খুঁজতে বের হন মা। পরে তুর্জের বাড়ি থেকে মেয়েকে উদ্ধার করেন। ভুক্তভোগী কিশোরী ধর্ষণের বিষয়টি তার মাকে জানান। এ সময় যুবলীগ নেতা আনিসুর রহমান শ্যামল ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিচার করা হবে বলে তার অফিসে নিয়ে যায়। পরে কোনো বিচার কিংবা পুলিশে খবর না দিয়ে অভিযুক্ত তুর্জকে পালিয়ে যেতে সহযোগিতা করেন শ্যামল। এ বিষয়ে থানায় মামলা করতেও নিষেধ করেন তিনি।
সোমবার (২০ জানুয়ারি) বন্দরে এক বৃদ্ধের বিরুদ্ধে এক বুদ্ধিপ্রতিবন্ধী শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগ উঠেছে। ভুক্তভোগীর মা বন্দর থানায় একটি মামলা করেন। রোববার (১২ জানুয়ারি) ফতুল্লার মুসলিমনগরে লামিয়া নামের ১০ বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার অভিযোগে কালাম (৩৫) নামের এক ব্যক্তিকে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।
বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) রূপগঞ্জে একটি পোশাক কারখানার শ্রমিককে ধর্ষণের অভিযোগে ওই কারখানার সুপারভাইজারকে গ্রেফতার করে পুলিশ। এর আগে বুধবার (১৫ জানুয়ারি) রাতে ভুক্তভোগী ওই নারী রূপগঞ্জ থানায় একটি মামলা করেন।
মঙ্গলবার (৭ জানুয়ারি) সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে দুই বোনকে ধর্ষণ ও হত্যার চেষ্টা অভিযোগে আলমগীর হোসেন (২৫) নামে এক ভুয়া সেনাসদস্যকে গ্রেফতার করে র্যাব-১১। সামাজিক যোগাযোগ মাধ্যমে আপত্তিকর ছবি পোস্টের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে। গ্রেফতার আলমগীর হোসেন নেত্রকোনার কেন্দুয়া থানার কাটা কুশিয়া এলাকার এলাহী নেওয়াজ খাঁর ছেলে।
৯ জানুয়ারি রূপগঞ্জের গন্ধর্বপুর বহুমুখী উচ্চবিদ্যালয়ের ৯ম শ্রেণীর এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠে। ভুক্তভোগী ছাত্রীকে ৫০০ টাকা ধার পরিশোধের কথা বলে ডেকে এনে মাইক্রোবাসে তুলে দুই দিন আটকে রেখে গণধর্ষণ করার পর শুক্রবার (১০ জানুয়ারি) রাতে সিদ্ধিরগঞ্জের রাস্তায় তাকে ফেলে যায়। এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদি হয়ে রূপগঞ্জ উপজেলার তারোবো পৌরসভা ছাত্রলীগের সহসভাপতি আবু সুফিয়ান সোহান, তৌসিফ, আফজাল ও তানভীরসহ অজ্ঞাত দুই-তিনজনের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা করেন।
মঙ্গলবার (৭ জানুয়ারি) সোনারগাঁওয়ে জামপুর ইউনিয়নের বশিরগাঁও গ্রামে ১০ টাকার প্রলোভনে তৃতীয় শ্রেণীর এক ছাত্রীকে জঙ্গলে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠে। এ ঘটনার পর ওই ছাত্রীর বাবা-মা গ্রাম্য সালিসকারীদের কাছে অভিযোগ দিলে থানায় মামলা করতে বাধা প্রদানের অভিযোগ উঠেছে তাদের বিরুদ্ধে। সোমবার (৬ জানুয়ারি) মন্দিরে গিয়ে প্রেমিকাকে সিঁদুর পরিয়ে বিয়ের নামে চার বছর ধরে ধর্ষণ করার অভিযোগ উঠে সজীব আহম্মেদ (২৮) নামে এক যুবকের বিরুদ্ধে। গত ২ ডিসেম্বর রাতে ওই নারী বিয়ের নিবন্ধন করার কথা বললে সজীব তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে চলে যান। ওই নারী বাদি হয়ে বন্দর থানায় ধর্ষণের মামলা দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, সজীব চার বছর আগে শহরের একটি মন্দিরে সিঁদুর পরিয়ে হিন্দু ধর্মমতে বিয়ে করেন মেয়েটিকে। বিয়ে নিবন্ধন ছাড়াই চার বছর শারীরিক সম্পর্ক করেন তারা। বিয়ে নিবন্ধন করতে বললেও আজ-কাল বলে সময় ক্ষেপণ করেন সজীব।
যৌতুকের দাবিতে নির্যাতন
সোমবার (১৩ জানুয়ারি) বন্দর থানার ২৩ নং ওয়ার্ডে একরামপুর সিটি কলোনি এলাকায় এক লাখ টাকা যৌতুকের দাবিতে রাখি রানী (২৪) নামে এক গৃহবধূকে মারধর করে শ^শুর বাড়ির লোকজন। পরে আহত রানীর পিতা মাসুদ লাল বাদি হয়ে ওই দিন বিকেলে বন্দর থানায় লিখিত অভিযোগ করেন।
রূপগঞ্জে যৌতুকের টাকা দিতে অস্বীকার করায় স্টিলের চামচ গরম করে গৃহবধূর দুই হাতে ছেঁকা দেয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। এ ঘটনায় স্বামী নজরুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (৪ জানুয়ারি) রাতে মুড়াপাড়া ইউনিয়নের দড়িকান্দি ভাংগনিঘাট এলাকায় এ ঘটনা ঘটে। রোববার দুপুরে ভুক্তভোগী নারী ফাতেমা বেগম বাদি হয়ে রূপগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
নারায়ণগঞ্জে হত্যা ও ধর্ষণের ঘটনা বৃদ্ধি পাওয়ায় উদ্বেগ প্রকাশ করে বাংলাদেশ মহিলা পরিষদ নারায়ণগঞ্জ জেলা সভাপতি লক্ষ্মী চক্রবর্তী জানান, সামাজিক অবক্ষয় ও অনাচারের কারণেই দেশে নারী ও শিশু নির্যাতন বাড়ছে। নারায়ণগঞ্জও এর ব্যতিক্রম নয়। জেলার তিনটি উপজেলা বন্দর, রূপগঞ্জ ও আড়াইহাজারে এ ধরনের ঘটনার প্রবণতা বেশি দেখা যায়। আর বেশির ভাগ ভুক্তভোগীই হচ্ছেন গার্মেন্টকর্মী ও কিশোরী। এমনকি বাদ পড়ছে না তিন থেকে পাঁচ বছরের শিশুরাও।

 


আরো সংবাদ




short haircuts for black women short haircuts for women