২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

ছাগলনাইয়ায় বঙ্গবন্ধু ব্লাড ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত

-

বঙ্গবন্ধু ব্লাড ব্যাংক ছাগলনাইয়ার প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী ও দ্বিতীয় বর্ষে পদার্পণ উপলক্ষে গত মঙ্গলবার বিকেলে ছাগলনাইয়া উপজেলা অডিটোরিয়ামে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
বঙ্গবন্ধু ব্লাড ব্যাংকের সভাপতি পৌর কাউন্সিলর কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাংবাদিক এনায়েত উল্লাহ সোহেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বঙ্গবন্ধু ব্লাড ব্যাংকের প্রধান উপদেষ্টা ও পৃষ্ঠপোষক ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল। অনুষ্ঠানটি উদ্বোধন করেন সহকারী কমিশনার ভূমি নাহিদা আক্তার তানিয়া। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শিহাব উদ্দিন, ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহম্মদ, বিআরডিবির চেয়ারম্যান মুজিবুর রহমান মুজিব, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জসীম উদ্দিন, ছাগলনাইয়া পৌরসভার প্যানেল মেয়র যুবলীগের সিনিয়র সহসভাপতি মুন্সী নুর হোসেন, পৌর কাউন্সিলর মজাহারুল ইসলাম মুছা, ছাগলনাইয়া প্রেস ক্লাবের সাবেক সভাপতি নয়া দিগন্ত সংবাদদাতা আবুল হাসান, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী।
প্রধান অতিথির বক্তৃতায় উপজেলা চেয়ারম্যান সোহেল চৌধুরী বলেছেন, দলীয় সঙ্কীর্ণতার ঊর্ধ্বে ওঠে বঙ্গবন্ধু ব্লাড ব্যাংকের সদস্যদের আর্তমানবতার সেবায় বিপন্ন মানুষের পাশ দাঁড়াতে হবে, দুর্বলের পাশে বল আর হতাশা ও আশাহত মানুষের বুকে আশা জাগাতে হবে।

 


আরো সংবাদ



premium cement