২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

মিরসরাইয়ে প্রতিবন্ধী শিশু ধর্ষিত, ধর্ষক গ্রেফতার

-

মিরসরাইয়ে বৃদ্ধের ধর্ষণের শিকার হয়েছে এক প্রতিবন্ধী শিশু (১৪)। গত সোমবার (২০ জনুয়ারি) রাতে ধর্ষক রমনী মোহন দাসকে উপজেলার বড়তাকিয়া বাজার এলাকা থেকে পুলিশ গ্রেফতার করে। রমনী মোহন দাস উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পশ্চিম মঘাদিয়া গ্রামের মৃত রাজ কুমার দাসের ছেলে। ওই শিশুর মা বাদি হয়ে সোমবার বিকেলে রমনী মোহন দাসের নামে মিরসরাই থানায় মামলা দায়ের করেন। গত ১৩ জানুয়ারি উপজেলার মঘাদিয়া ইউনিয়নের পশ্চিম মঘাদিয়া গ্রামে শিশুটিকে ধর্ষণ করা হয়।
শিশুটির মা মামলায় অভিযোগ করেন, স্বামী-স্ত্রী কাজের সূত্রে সারাদিন বাড়ির বাইরে থাকেন। এ সুযোগ নিয়ে রমনী মোহন দাস তার মেয়েকে গত এক মাসে একাধিকবার ধর্ষণ করে। সর্বশেষ গত ১৩ জানুয়ারি রমনী মোহন দাসের ধর্ষণের শিকার হয়ে তার মেয়ে অসুস্থ হয়ে পড়ে। তাকে চিকিৎসার জন্য প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।
এ সময় রমনী মোহন দাস তাকে কয়েকবার ধর্ষণ করেছে বলে শিশুটি তার মাকে জানায়। বর্তমানে তার মেয়ে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে বলেও মামলায় অভিযোগ করেন বাদি।
মিরসরাই থানার পরিদর্শকে (অপারেশনস) দীনেশ দাশগুপ্ত জানান, সোমবার রাতে রমনী মোহন দাস ভারতে পালিয়ে যাওয়ার সময় পরিদর্শক (তদন্ত) বিপুল দেবনাথের নেতৃত্বে বড়তাকিয়া বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শিশুটিকে মেডিক্যাল পরীক্ষার জন্য মঙ্গলবার চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement